বৃহস্পতিবার, ১১ই অক্টোবর, ২০১৮ ইং ২৬শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

‘গায়ে হাত তুললে ঐশ্বরিয়া বাঁচতো না!’

বিনোদন ডেস্ক: বলিউড ভাইজান সালমান খানের জীবনে এসেছেন অনেক নারী। রূপালি ভুবনের অনেক সুন্দরীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সাল্লু। তবে সালমানের প্রেমিকাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনা-সমালোচনা হয়েছে ঐশ্বরিয়া প্রসঙ্গে।

প্রেম চলাকালীন সালমান নাকি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন। অল্পতেই রেগে যেতেন এবং যাচ্ছেতাই ভাষায় গালাগালি করতেন। এমনই অভিযোগ করেছিলেন ঐশ্বরিয়া। ২০০২ সালে ঐশ্বরিয়ার দেয়া সেই সাক্ষাৎকার গোটা বলিউডে বিতর্কের ঝড় তোলে।

সেই সময় সালমান খানও গণমাধ্যমের মুখোমুখি হন। তখন সালমান বলেছিলেন, ‘আমাকে এক সাংবাদিক এই প্রশ্ন আগেও করেছিলেন। তখন আমি সামনে থাকা টেবিলটিকে হাত দিয়ে আঘাত করি। টেবিলটি ভেঙে যায়। অর্থাৎ, আমি যদি কারো গায়ে হাত তুলি, তাহলে অবশ্যই রেগে গিয়ে তুলি। সমস্ত শক্তি দিয়েই আঘাত করি। আমার মনে হয় না, এতে সেই নারীর বেঁচে থাকার কথা।’

সালমান খান ও ঐশ্বরিয়ার এই ঘটনা অনেক আগের। তবে সম্প্রতি বলিউডে যৌন হেনস্তার বিরুদ্ধে প্রতিবাদী হয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। হলিউডের অনুসরণে ‘#মিটু’ ক্যাম্পেইন চলছে মুম্বাই সিনেমা পাড়ায়। তনুশ্রী দত্ত, কঙ্গনা রানাউতের মতো তারকারা মুখ খুলেছেন। আর তাতে বেরিয়ে এসেছে বিস্ফোরক সব তথ্য। এই ইস্যুতেই ঐশ্বরিয়া ও সালমানের বিষয়টি নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে।