১৬ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২রা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » তিস্তাসহ অমীমাংসিত বিষয় দ্রুত নিষ্পত্তি : হর্ষ বর্ধণ


তিস্তাসহ অমীমাংসিত বিষয় দ্রুত নিষ্পত্তি : হর্ষ বর্ধণ


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধণ শ্রিংলা আশা প্রকাশ করে বলেছেন, তিস্তাসহ ভারত ও বাংলাদেশের অমীমাংসিত বিষয়গুলো দুদেশের সরকার আলোচনা করে দ্রুত নিষ্পত্তি করবে। কোনো সমস্যাই থাকবে না।রোববার সন্ধ্যায় রংপুর নগরীর মাহিগঞ্জ রামকৃষ্ণ আশ্রম ও ছাত্র নিবাস উন্নয়ন উপলক্ষে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হর্ষ বর্ধণ শ্রিংলা বলেন, ভারত-বাংলাদেশের মধ্যে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তা অটুট থাকবে। দুদেশের মৈত্রীর বন্ধন রয়েছে। এ বন্ধনকে আরো দৃঢ় করতে চাই। কারণ দুদেশের দূরুত্ব খুবই কম।

তিনি আরো বলেন, বাংলাদেশের সীমান্ত থেকে আমার বাড়ি মাত্র ৮ কিলোমিটার দূরে। আমার বাড়ি দার্জিলিংয়ে। যা বাংলাদেশ থেকে খুব কাছে। রংপুর আমার খুবই ভালো লাগে। রংপুর আমার বাড়ির পাশেই বলে আমি মনে করি। তাই এদেশের প্রতি আমার আলাদা একটা অনুভূতি রয়েছে।

মাহিগঞ্জ রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনে একটি বহুতল ভবন নির্মাণের জন্য ১ কোটি ৩০ লাখ টাকা প্রদানের ঘোষণা দেন তিনি।

মাহিগঞ্জ রামকৃষ্ণ মিশনের সাধারণ সম্পাদক স্বামী সন্ততানন্দের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভারতীয় সহকারী হাইকশিনার (রাজশাহী) অভিজিত চট্টোপাধ্যায়, ভারতীয় দূতাবাসের পলিটিক্যাল ফাস্ট সেক্রেটারি নিনাদ দেশ পান্ডে প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close