১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 4 » জঙ্গিবাদ আর হুমকি হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


জঙ্গিবাদ আর হুমকি হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, হাতিয়া থেকে পঞ্চগড় পর্যন্ত সাধারণ মানুষ কেউ জঙ্গিবাদ আর সন্ত্রাস পছন্দ করে না। মানুষ এই জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে বলেই সরকার দেশে জঙ্গিবাদ সন্ত্রাস দমন করতে পেরেছে। এই সন্ত্রাস বা জঙ্গিবাদ ভবিষ্যতে এ দেশের জন্য হুমকির কারণ হয়ে দাঁড়াবে না।

আজ সোমবার দুপুরে তিনি খুলনা সার্কিট হাউসে দলীয় নেতাদের সঙ্গে রুদ্ধদার বৈঠকের আগে সাংবাদিকদের এ কথা বলেন। এ সময় সাবেক মন্ত্রী তালুকদার আব্দুল খালেক, বেগম মুন্নুজান সুফিয়ানসহ সংসদ সদস্য মিজানুর রহমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সংবিধান অনুয়ায়ী নির্দিষ্ট সময় দেশে সাধারণ নির্বাচন হবে। আওয়ামী লীগের কাউন্সিল হয়ে নতুন নেতা নির্বাচিত হয়েছেন, তারা দেশকে একটি ভালো নির্বাচন উপহার দেবেন। উল্লেখ্য, স্বরাষ্ট্রমন্ত্রী দুই দিনের সফরে সুন্দরবনের রাসমেলায় যোগদান করেন। সোমবার দুপুরে ঢাকা যাওয়ার পথে খুলনা সার্কিট হাউসে যাত্রা বিরতিকালে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close