১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী আমি কারো অশ্লীল প্রস্তাবে সাড়া দেই নাই


বিপিএলের কারণে ম্যাকওভারের পরিবর্তন এনেছি : আমব্রিন


Amaderbrahmanbaria.com : - ১৫.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের উপস্থাপনা করছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও উপস্থাপক আমব্রিন। এবার উপস্থাপনায় তাঁর চুলের স্টাইল ও ম্যাকওভারের প্রশংসা সবার কাছ থেকেই পাচ্ছেন বলে জানান আমব্রিন।

এ বিষয়ে এনটিভি অনলাইনকে আমব্রিন আরো বলেন, “শুধুমাত্র বিপিএলের কারণে ম্যাকওভারের পরিবর্তন এনেছি। চুলে লাল রং আমি নিজেই করেছি। সাবলীল উপস্থাপনার পাশাপাশি একজন উপস্থাপকের ভালো ম্যাকওভার অনেক জরুরি। আমি চেষ্টা করেছি নিজের দেশ ও আন্তর্জাতিক অঙ্গনে নিজেকে যথাযথভাবে উপস্থাপন করার। কারণ দেশের বাইরে কয়েকটি চ্যানেলে বিপিএলের প্রতিটি ম্যাচ সম্প্রচার করছে। এর মধ্যে রয়েছে ‘সনি সিক্স’।”

এদিকে প্রথমবারের মতো বাংলাদেশি কোনো উপস্থাপক মানে আমব্রিনকে বাইরে চ্যানেলে উপস্থাপনা করতে দেখা যাচ্ছে তাই বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। আমব্রিন জানালেন, ‘আমি কিন্তু এমনটাই চেয়েছিলাম। নিজের প্রতিভা পৃথিবীতে ছড়িয়ে দিতে চাই। গত বিপিএলের উপস্থাপনার থেকে এবার দ্বিগুণ সাড়া পাচ্ছি। উপস্থাপনায় নিজেকে সব সময় আপডেট রাখতে চাই।’

উপস্থাপনার পাশাপাশি মডেল ও অভিনেত্রী হিসেবেও আমব্রিন পরিচিত। তবে এখন উপস্থাপনা ছাড়া সবকিছু থেকে নিজেকে বিরত রেখেছেন তিনি। তাঁর ধ্যানজ্ঞানে এখন শুধুই উপস্থাপনা আছে বলে জানান তিনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close