১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


স্মৃতি ফিরে পেয়েছেন খাদিজা


Amaderbrahmanbaria.com : - ১৫.১১.২০১৬

নিউজ ডেস্ক : রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিস এখন অনেকটাই সুস্থ আছেন।

ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে গুরুতর আহত সিলেটের এই কলেজছাত্রী স্মৃতি ফিরে পেয়েছেন এবং সবাইকে চিনতেও পারছেন। স্বাভাবিকভাবে দু-একটি কথাও বলছেন।

খাদিজার বাবা মাসুক মিয়া এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, খাদিজা এখন অনেকটা সুস্থ। সে ঠিকভাবে বাবা-মা বলতে পারছে। সবাইকে চিনতে পারছে। দু-একটি করে স্বাভাবিক কথাও বলতে পারছে। সবার সার্বিক সহযোগিতায় এটা সম্ভব হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, হয়তো এ মাসের শেষে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। তবে হাত ও পায়ের উন্নত চিকিৎসার জন্য তাকে সিআরপিতে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এ প্রসঙ্গে রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, খাদিজা এখন অনেকটাই সুস্থ। সে প্রতিদিনই একটু একটু করে সুস্থ হচ্ছে। আমরা তাকে ডিসচার্জ করার কথা ভাবছি। তবে এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

খাদিজার অগ্রগতি সম্পর্কে অচিরেই মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষে বের হলে খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম।

এরপর প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়। তারপর থেকে খাদিজা রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখানে কয়েক ধাপে তার শরীরের বিভিন্ন স্থানে অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকদের দীর্ঘমেয়াদি নিবিড় চিকিৎসা ও পরিচর্যায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। বিডি প্রতিদিন





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close