১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » ফুটবলে এভাবে কেউ কোনোদিন লাল কার্ড দেখেনি (ভিডিওসহ)


ফুটবলে এভাবে কেউ কোনোদিন লাল কার্ড দেখেনি (ভিডিওসহ)


Amaderbrahmanbaria.com : - ১৫.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : ফুটবলে এভাবেও কেউ কোনওদিন কি লাল কার্ড দেখেনি। রবিবার রাতে এডিন জেকো যেভাবে লাল কার্ড দেখলেন, সেভাবে কেউ কোনওদিন দেখেছেন কিনা, তা মনে করতে পারছেন না ফুটবলভক্তরা।

বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বের খেলায় গ্রিসের সঙ্গে খেলা ছিল বসনিয়া-হার্জেগোভিনার। একটা সময়ে বসনিয়া ১-০ এগিয়েছিল। তার পরেই ঘটে সেই ঘটনা। এডিন জেকোকে লাল কার্ড দেখান রেফারি।

কিন্তু কী কারণে লাল কার্ড দেখানো হল জেকোকে?

সেটাই তো অদ্ভুত। খেলার শেষে নিজের লাল কার্ড দেখা প্রসঙ্গে জেকো বলেছেন, ‘কোনও কারণ ছাড়াই আমাকে লাল কার্ড দেখানো হল। কারণ আমারও জানা নেই। রেফারি বলেছেন, আমি নাকি প্রথমে ঝামেলা শুরু করেছিলাম। আমি তো মাঠে পড়েছিলাম। তাহলে আমি কীভাবে ঝামেলা শুরু করলাম?’ খেলার শেষ লগ্নে গ্রিস গোল শোধ করে দেয়। ম্যাচও শেষ হয় ১-১ ফলে।

জেকো ও সক্রেটিসের মধ্যে প্রথমে ঝামেলাটা শুরু হয়েছিল। জেকোর বিরুদ্ধে অভিযোগ, তিনি গ্রিসের খেলোয়াড় সক্রেটিসের প্যান্ট ধরে টেনে তা খুলে দেন। সক্রেটিসের অন্তর্বাস দেখতে পান মাঠ ভর্তি দর্শক। খেলা সম্প্রচার করা হচ্ছিল টেলিভিশনে। টিভির দৌলতে ঘরে বসা দর্শকরাও দেখতে পান সেই দৃশ্য। রেফারি কালবিলম্ব না করে লাল কার্ড দেখান বসনিয়া-হার্জেগোভিনার প্লেয়ার জেকোকে। এভাবে কোনও ফুটবলার লাল কার্ড দেখেছেন কিনা, তা শোনেননি কেউ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close