১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


আসামির পলায়ন, ৪ পুলিশ বরখাস্ত


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা জজ আদালতের হাজত থেকে মাদক মামলার এক আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার রাতেই তাদের বরখাস্তের আদেশ দেন জেলার পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া।

এর আগে রবিবার বিকেলে মোখলেসুর রহমান (২২) নামে ওই আসামি পুলিশি হেফাজত থেকে পালিয়ে যান। সোমবার সকালে জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বরখাস্ত চার পুলিশ হলেন জেলা জজ আদালতের এটিএসআই মমিন আজাদ, তাজুল ইসলাম, কন্সটেবল আবদুল মমিন ও মনসুর আলী।

পরিদর্শক খুরশিদা বানু কনা জানান, পলাতক আসামির নামে রবিবার রাতে নগরীর রাজপাড়া থানায় একটি মামলাও করা হয়েছে। এটিএসআই মমিন আজাদের হেফাজত থেকে আসামি পালিয়ে যাওয়ায় তিনি নিজেই বাদী হয়ে মামলাটি করেছেন।

তিনি আরও জানান, রবিবার বিকেলে ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে যাওয়ার জন্য কয়েকজন আসামিকে আদালতের হাজত থেকে বের করা হচ্ছিল। এ সময় কিছু আসামিকে হাজতে ঢোকানোও হচ্ছিল। এ সুযোগে আসামি মোখলেসুর পালিয়ে যান।

মোখলেসুর জেলার পবা উপজেলার জাঙ্গালপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে। গত শনিবার ১০০ পিস ইয়াবাসহ জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছিল। এ ঘটনায় পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে একটি মামলা হয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close