১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » বিনোদন » সাহায্য করতে গিয়ে বৃদ্ধার গালি খেলেন প্রিয়াঙ্কা! (ভিডিও)


সাহায্য করতে গিয়ে বৃদ্ধার গালি খেলেন প্রিয়াঙ্কা! (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ১৫.১১.২০১৬

বিনোদন ডেস্ক : তাও প্রায় বছরখানেক আগের কথা। তখন মাত্র হলিউডে কাজ করা শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিখ্যাত হচ্ছেন, সাক্ষাৎকারে বলছেন তার নানা হলিউড অভিজ্ঞতার কথা। সেই রকমই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তিনি হলিউডে বর্ণবিদ্বেষেরও শিকার হয়েছিলেন।

তার পর যদিও ছবিটা বদলে গেল একটু একটু করে। তুমুল জনপ্রিয়তা অর্জন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই বলে এক ভারতীয়র কৃতিত্বে বেশ কিছু মার্কিন নাগরিকের যে গাত্রদাহ হল না, তা নয়। এই তো কিছু দিন আগেই এক টক শো-তে ছোট করার চেষ্টা চালানো হয়েছিল নায়িকাকে। তার কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি হলিউডে আসার আগে থেকেই ইংরেজি বলতে পারতেন কি না!

সে সব পেরিয়ে এসে এবার এক বৃদ্ধার গালাগালির মুখে পড়লেন প্রিয়াঙ্কা। দোষের মধ্যে তিনি শুধু ওই বৃদ্ধাকে সাহায্য করার চেষ্টা করেছিলেন। নিজেই সম্প্রতি এক সাক্ষাৎকারে ঘটনাটার কথা জানিয়েছেন নায়িকা।

একবার যাতায়াতের পথে বিমানবন্দরে প্রিয়াঙ্কা দেখেন বেশ কিছু ব্যাগ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন এক বৃদ্ধা। প্রিয়াঙ্কা তখন তাকে সাহায্য করার জন্য এগিয়ে যান। জানতে চান, তিনি একটা-দুটো ব্যাগ বয়ে দেবেন কি না! আর তাতেই আত্মসম্মানে আঘাত লাগে বৃদ্ধার! তিনি বেশ কড়া করেই বকে দেন নায়িকাকে। এও জানিয়ে দেন, বয়স হয়েছে বলেই যে তাকে যুবতীর সাহায্য নিতে হবে, তার কোন মানে নেই!

প্রিয়াঙ্কার নিজের মুখ থেকেই শুনে নিতে পারেন ব্যাপারটা! নিচের ভিডিওতে দেখুন, কেমন অপ্রস্তুত হয়েছেন নায়িকা-





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close