১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


বউয়ের বাধ্যগত স্বামী নন ট্রাম্প : মেনালিয়া


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : ডোনাল্ড ট্রাম্পের জয়কে ঘিরে এখন সারা বিশ্বে তোলপাড় চলছে। তার স্ত্রী মেনালিয়া ট্রাম্পকে ঘিরে বিতর্কও কম নয়। আমেরিকার নতুন ফার্স্ট লেডি মেলানিয়া কী ভাবেন তার স্বামী ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে। একটি খোলামেলা সাক্ষাৎকারে সেটাই তুলে ধরলেন তিনি।

মেলানিয়া বলেন, “‌স্বামী হিসাবে ট্রাম্প মোটেও বাধ্য নয়। বেশিরভাগ সময়েই কথা শুনতে চায় না। তবে একটু বকাবকি করলে ও ভুল বুঝতে পারে। তখন কথা শোনে। এমনও অনেকবার ঘটেছে, যখন কোনও বিষয়ে আমার পরামর্শ শুনতে চাননি ট্রাম্প। পরে সেই ব্যাপারে বিপদেও পড়েছেন।”

মেলিনিয়া আরও বলেন, “‌এরকম পরিস্থিতি প্রথমে হয়তো আমি রেগে যাই, কিন্তু ওর পাশ থেকে সরে দাঁড়াই না। একসঙ্গে আলোচনা করে ঠিক করি, কীভাবে বিপদের থেকে মুক্তি পাওয়া যায়।”

প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারের সময়েও একাধিকবার স্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন ট্রাম্প। বিতর্কিত এই ধনকুবের মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনে জেতার পর থেকেই বিক্ষোভে ফেটে পড়ছে। এমন অবস্থায় মেলানিয়ার মন্তব্য, “‌দেশের মানুষ ভেবেচিন্তেই ট্রাম্পকে ক্ষমতায় এনেছেন। এই পরিস্থিতিতে ট্রাম্পের বিরুদ্ধে বিক্ষোভ দেখানো মানে জনমতকে অসম্মান করা।”

‌তবে সবচেয়ে বিতর্কিত প্রশ্নে একদম সোজা ব্যাটেই খেলেছেন মেলানিয়া। ট্রাম্পের বিরুদ্ধে একাধিক যৌননিগ্রহ এবং শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। এ প্রসঙ্গে মেলানিয়া বলেন, “‌মিথ্যা অভিযোগ। ও এরকম মানুষই নয়।”





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close