১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


‘উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকুন’


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক :দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রূপান্তরিত করতে আওয়ামী পরিবারসহ সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

সোমবার সন্ধ্যায় রাজধানীর শাহবাগে সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগার মিলনায়তনে তাঁতী লীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মোজাম্মেল হক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর জিয়া ১০ বছর, এরশাদ ১০ বছর ও খালেদা ১০ বছর ক্ষমতায় ছিল। তারা লুটপাট, চুরি, কীভাবে সম্পদ লুট করবে সেই ধান্দায় ব্যস্ত ছিল। আর আমাদের নেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় সম্পদ জনগণের জন্য ব্যবহার করেন। কামার, কুমার, কৃষক শ্রমিক তাঁতী এবং খেটে খাওয়া মানুষের জন্য টাকা খরচ করেন। সেই জন্য আমাদের দেশের উন্নয়ন বিশ্বের জন্য রোল মডেল।

তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধুর আদেশে নির্দেশে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছিলাম। সেই স্বাধীন দেশে কিছুই ছিল না। আমাদের রাষ্ট্রীয় কোষাগারে কোনো টাকা ছিল না, বৈদেশিক মু্দ্রা ছিল না। গোডিউনে খাবার ছিল না। শত শত কালভার্ড ব্রিজের ধ্বংসস্তুপে পরিণত হয়েছি।

মন্ত্রী আরো বলেন, আমাদের মহান নেত্রী দেশরত্ন শেখ হাসিনা কী করেছেন আপনারা সবাই দেখছেন। দেশে রাস্তাঘাট ছিল না, তিনি গ্রাম পর্যন্ত পাকা রাস্তা তৈরি করে দিয়েছেন। একটা সময় বিদ্যুতের কথা চিন্তাও করা যেত না, এখন শেখ হাসিনা মানুষের দৌড়গোড়ায় বিদ্যুৎ পৌছে দিচ্ছেন। এক সময় খাদ্য ঘাটতি ছিল, না খেয়ে মানুষ মারা যেত, বর্তমানে খাদ্য উদ্বৃত্ত হচ্ছে। এটা কার অবদান? শেখ হাসিনার অবদান। আজকে শেখ হাসিনার অবদানের জন্য বাংলাদেশ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ তাঁতী লীগের আহবায়ক এনাজুর রহমান চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর উত্তর তাঁতী লীগের আহবায়ক শামিম আহসান প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close