১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ


Amaderbrahmanbaria.com : - ১৪.১১.২০১৬

আমিরজাদা, চৌধুরী, ব্রাহ্মনবাড়িয়া থেকে : কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি তার সকল অঙ্গ ও সহযোগি সংগঠন সমূহের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত। মিছিলটি পাওয়ার হাউজ রোড হয়ে দক্ষিণ কালিবাড়ি মোড় এসে সমাবেশ করে। পৌর বিএনপি সভাপতি ও জেলা বিএনপি অন্যতম সহ-সভাপতি এডঃ সফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবি এম মোমিনুল হক এর সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি আব্দুল্লা আল বাকি, সহ-সভাপতি এডঃ গোলাম সারোওয়ার খোকন ভূইয়া, জেলা যুব দলের আহবায়ক হাজী মনির হোসেন, জেলা ছাত্র দলের সভাপতি শামীম মোল্লা।
এ সময়ে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক প্রচার সম্পাদক নজির উদ্দিন আহমেদ, শামীমা স্মৃতি, জহিরুল ইসলাম লিটন চৌধূরী, আলামিন লিটন, নিয়ামুল হক, মোঃ ইলিয়াস, এডঃ ইসমত আরা, খুশপেয়ারা বেগম, এডঃ মাসুদ, শেখ মোঃ হাফিজুল্লা, দ্বীলিপ হোসেন, আতিকুল হক জালাল, শরীফ হোসেন, মোঃ আজহারুল ইসলাম দিদার, মোল্লা মোঃ সালাউদ্দিন, সাঈদ হাসান সানি প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার সভা সমাবেশ করার অধিকারটুকু পর্যন্ত বর্তমান অবৈধ স্বৈরাচারি সরকার কেড়ে নিয়েছে। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে ৭ ও ৮ তারিখ পরবর্তীতে ১৩ তারিখ বিএনপি সমাবেশ করার অনুমতি চেয়েও অনুমিত পায়নি। একদিকে হাজার হাজার পুলিশ দিয়ে নিরাপত্তা বেস্টনি দিয়ে সরকার রাস্তাঘাট বন্ধ করে সম্মেলন করলেও বিএনপিকে শান্তিপূর্ণ সমাবেশ করতে না দেওয়ায় তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে বক্তারা বক্তব্য রাখেন।

 





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close