১৬ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২রা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 4 » ১৯৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে রাজশাহী (সরাসরি)
পূর্ববর্তী কারাগার থেকে মুক্তির পর ৭ হুজি সদস্য নিখোঁজ


১৯৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে রাজশাহী (সরাসরি)


Amaderbrahmanbaria.com : - ১৩.১১.২০১৬

বরিশালের করা ১৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই এক উইকেট হারিয়েছে রাজশাহী কিংস।
রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাট হাতে শুরুটা ভালোভাবে করতে পারেনি বরিশাল বুলস। প্রথম পাঁচ ওভারের মধ্যে মাত্র ২১ রান সংগ্রহ করতেই হারিয়েছিল দুই ওপেনার দিলশান মুনাবীরা ও দাওয়িদ মালানের উইকেট। তবে এরপর দুর্দান্ত ব্যাটিং করে রাজশাহীর বোলারদের নাজেহাল করে দিয়েছেন শাহরিয়ার নাফীস ও অধিনায়ক মুশফিকুর রহিম। দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে বরিশাল বুলস গড়েছে ১৯২ রানের পাহাড়। বিপিএলের এবারের আসরে এটাই এখন পর্যন্তসর্বোচ্চ রানের স্কোর।
মাত্র ২১ রানের মাথায় বরিশালের দুই উইকেট হারাতে দেখে অনেকেই হয়তো ধরে নিয়েছিলেন যে আরো একটি লো স্কোরিং ম্যাচই দেখা যাবে বিপিএলে। কিন্তু দৃশ্যপট পুরোপুরি বদলে দিয়েছেন মুশফিক ও নাফীস। তৃতীয় উইকেটে তাঁরা গড়েছেন ৭১ বলে ১১২ রানের দুর্দান্ত জুটি। ১৬তম ওভারে নাফীসকে আউট করতে পেরেছেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। ৪৪ বলে ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হয়েছেন নাফীস। মেরেছেন চারটি করে চার ও ছয়। তবে শেষপর্যন্ত ব্যাটিং করে রাজশাহীর বোলারদের ভুগিয়েছেন মুশফিক। ৫২ বলে ৮১ রানের ইনিংস খেলে অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন বরিশালের অধিনায়ক। মেরেছেন পাঁচটি চার ও চারটি ছয়। শেষপর্যায়ে শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা করেছেন ২৪ রান।
বরিশালের এই ব্যাটিং তা-বের মধ্যেও অবশ্য ভালো বোলিং করে নজর কেড়েছেন ফরহাদ রেজা। রাজশাহী কিংসের পক্ষে চার ওভার বল করে মাত্র ২২ রানের বিনিময়ে নিয়েছেন দুটি উইকেট। কৃপণ বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজও। কোনো উইকেট না পেলেও তিন ওভার বল করে দিয়েছেন মাত্র ১৫ রান। একটি উইকেট নিয়েছেন ড্যারেন স্যামি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close