১৬ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২রা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 4 » মোবাইল অপারেটরদের সেবা: গণশুনানি করবে বিটিআরসি
পূর্ববর্তী সোনার দাম কমেছে
পরবর্তী ৫১৫ কোম্পানির মালিক ট্রাম্প


মোবাইল অপারেটরদের সেবা: গণশুনানি করবে বিটিআরসি


Amaderbrahmanbaria.com : - ১৩.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : দেশের মোবাইল ফোন অপারেটরদের সেবার মান নিয়ে জনগণের সরাসরি মতামত জানতে গণশুনানির আয়োজন করতে যাচ্ছে বিটিআরসি।বিশেষ করে কল ড্রপ, ভয়েস কল ও ইন্টারনেটের বিভিন্ন বান্ডেল প্যাকেজ ও মূল্য সম্পর্কে জনগণের মতামত জানতে তারা এ গণশুনানি করবে।


আগামী ২২ নভেম্বর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে প্রথমবারের মতো এ গণশুনানি হবে।

গণশুনানিতে যারা অংশ নিতে চান তাদের বিটিআরসি’র কলসেন্টারে ফোন করে (শর্ট কোড ২৮৭২) অথবা বিটিআরসি’র ওয়েবসাইটে (http://www.btrc.gov.bd/registration-form) নির্ধারিত ফর্ম পূরণ করে ১৭ নভেম্বরের মধ্যে নিবন্ধন করতে হবে। যারা এতে অংশ নেয়ার সুযোগ পাবেন তাদের ইমেইল/এসএমএস/ফোন করে জানানো হবে।

এতে মোবাইল ফোন অপারেটরদের কলড্রপ ও বিভিন্ন প্যাকেজ (ভয়েস, ডাটা, বান্ডল) এবং এর মূল্য সম্পর্কে অভিযোগ ছাড়াও বায়োমেট্রিক সিম নিবন্ধন, সাইবার অপরাধ, মোবাইলফোনে হুমকি, ফেসবুক ব্যবহারে নিরাপত্তা, মোবাইল নান্সিয়াল সার্ভিস, মোবাইল অপারেটরদের কলসেন্টারের মাধ্যমে সেবা সংক্রান্ত অভিযোগ এবং সংশ্লিষ্ট অন্যান্য টেলিকম সেবাপ্রদানকারী লাইসেন্সিদের সেবা সম্পর্কিত বিষয়ে জনসাধারণ/গ্রাহকের অভিযোগ ও এ সম্পর্কিত বিভিন্ন মতামত দিতে পারবেন।

গণশুনানির সময় বিটিআরসি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মোবাইল ফোন অপারেটর ও অন্যান্য টেলিযোগাযোগ সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানসমূহের দায়িত্বপ্রাপ্ত পদস্থ কর্মকর্তারা বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন এবং কার্যকর ব্যবস্থা গ্রহণের বিষয়ে মতামত জানাবেন।

সরকারি, আধাসরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারি, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, মোবাইলফোন ব্যবহারকারী ও বাংলাদেশের ভোক্তা সংঘের প্রতিনিধি, আইনজীবী, শিক্ষক, গবেষক, গণমাধ্যমকর্মী ও সংশ্লিষ্ট পেশাজীবীসহ যেকোন ব্যক্তির জন্য গণশুনানি উন্মুক্ত থাকবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close