শুক্রবার, ৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

আগামী নির্বাচনে জিকরুল আহমেদ খোকন কে নির্বাচিত করবেন : তথ্যমন্ত্রী

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক (ইনু) এমপি বৃহস্পতিবার বিকেলে নবীনগর উপজেলা জাসদ আয়োজিত নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন সংবিধান অনুযায়ী যথাসময়ে বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন দল নির্বাচনে অংশগ্রহন করবে কি করবে না সেটা সেই দলের সিদ্ধান্ত। তিনি বলেন, নবীনগরে আগামী নির্বাচনে আপনারা চাইলে আমি মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনাকে অনুরোধ করব জাসদের নেতা জিকরুল আহমেদ খোকন কে মনোনয়ন দেয়ার জন্য। আর আপনারা তাকে নির্বাচিত করবেন। ১৪দলের ঐক্য আছে থাকবে, দেশের উন্নয়নের শেখ হাাসিনার সরকারের বিকল্প নেই।

জনসভায় নবীনগর উপজেলা জাসদের সভাপতি মোঃ শফিকুল ইসলাম সভাপতিত্ব করেন। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য ১৪দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী সাবকে সংসদ সদস্য অ্যাডভোকেট শাহ্ জিকরুল আহমেদ খোকন। বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক অভিনেতা নাদের চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু , সাংগঠনিক সম্পাদক মির্জা আনোয়ারুল হক, কুমিল্লা জেলা জাসদের সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান,শ্রমিক জোট নেতা সাইয়ুদ্দিন বাদশা,জেলা জাসদ সভাপতি আক্তার হোসেন সাঈদ, উপজেলা জাসদ সেক্রেটারী সামছুল হক দুলাল, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, সাপ্তাহিক মলয়ার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ হোসেন শান্তি, ছাত্রলীগ সভাপতি আকছিরুল আজীম প্রমূখ।

এ ছাড়া গতকাল বৃহসপিতবার দুপুরে (২৬/০৭)নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নে খারঘড় গ্রামে খারঘর বধ্যভূমি পরিদর্শন করে স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ নিবেদন ও থানায় রক্ষিত ৭১-এর বধ্যভূমি থেকে উদ্ধাকৃত শহীদদের কংকাল পরিদর্শন করে বলেন যারা গণকবর মানে না তারা পাকিস্থানের দালাল, রাজাকার ও জঙ্গিরা মানুষরুপি দানব, সেই দানবদের পৃষ্টপোষক হলেন জামাত ও বিএনপির খালেদা জিয়া,তারা বাংলাদেশের রাজনীতিকে কলংক করেছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এর আগে কোন মন্ত্রী এ গণকবরে এসেছে কিনা জানিনা তবে আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে শহীদদের সম্মান জানানো কর্তব্য মনে করেছি তাই এসেছি।