বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আবারও পিয়া বিপাশা

বিনোদন প্রতিবেদক : মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। ছোট পর্দার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন আগেই। চলচ্চিত্রেও কাজ শুরু করেছিলেন। কিন্তু কোনও এক অজানা কারণে সেখানে নিয়মিত হতে পারেননি পিয়া।

এদিকে ছোট পর্দাতেও মাঝে মাঝে বিরতি নিয়ে কাজ করছেন তিনি। এবার নিয়মিতভাবে কাজের আগ্রহ প্রকাশ করেছেন পিয়া। গেল ঈদ-উল-আজহায় মোট ১৩টি খণ্ড নাটকে অভিনয় করেছেন।

নাটকের পাশাপাশি শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’ এবং আতিক জামানের ‘অ্যানিভার্সারি’ নামের দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে।

সম্প্রতি নেপালে চারটি নাটকের শুটিং করে দেশে ফিরেছেন তিনি। নাটকগুলো পরিচালনা করেছেন সৈয়দ শাকিল ও কে এম নাঈম। এছাড়া শেখ সেলিমের পরিচালনায় ‘শূন্য হৃদয়’ নামের একটি নাটকে অভিনয় করেছেন।

২০১৬ সালে সায়েম জাফর ইমামি পরিচালিত ‘রুদ্র দ্য গ্যাংস্টার’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পিয়ার। এই অভিনেত্রী জানান, মাঝে কিছুটা বিরতি নিয়েছিলেন। তবে এখন নিয়মিতভাবে নাটকে অভিনয় করতে চান তিনি।

অভিনয় নিয়েই তার সব ভাবনা। ভালো কোনও চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব আসলে তখন ভেবে দেখবেন কাজটি করবেন কিনা। অভিনয়ের সুযোগ আছে। দর্শকরা পছন্দ করবেন এমন চলচ্চিত্রেই কাজ করবেন তিনি।