রবিবার, ৭ই অক্টোবর, ২০১৮ ইং ২২শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

মুশফিক ঘোর অনিশ্চয়তায়

ডেস্ক রিপোর্ট : আগামী ২১ অক্টোবর থেকে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। এ সিরিজ সামনে রেখে চোট জর্জরিত বাংলাদেশ দল। সাকিব-তামিমের সঙ্গে ইনজুরিতে ভুগছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও মুশফিকুর রহিম।

১৪তম এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে অতিমানবীয় ইনিংস উপহার দিয়ে সবার আস্থা অর্জন করেন মুশফিকুর রহিম। এশিয়া কাপে বেশ কয়েকটি ম্যাচ দলকে খাদের কিনারা থেকে উদ্ধার করেছেন জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

দুবাইয়ে অনুষ্ঠিত আসরটির পুরোটা সময় জুড়ে বুকে ব্যথা নিয়ে খেলেছেন মুশফিকুর রহিম। টিম সূত্রে জানা যায়, প্রতিটি ম্যাচে পেইন কিলার খেয়ে নেমেছেন তিনি। কিন্তু টুর্নামেন্ট শেষে এখন সাকিব-তামিমের মতো তার ইনজুরির বিষয়গুলো বেশ ভাবাচ্ছে টিম ম্যানেজম্যান্টকে। কারণ সামনে দেশের মাটিতে অনুষ্ঠিত হবে দ্বিপাক্ষিক সিরিজ। আর তাকে যদি তাতে না পাওয়া যায় তবে বেশ বিপাকেই পড়তে হবে বাংলাদেশকে।

আর এ নিয়ে বিসিবির ডাক্তার দেবাশীষ চৌধুরী বলেন, এখনই পরিষ্কার কিছু বলা যাচ্ছে না। সাত-আটদিন পর তার পাঁজরে একটা স্ক্যান করা হবে। আর সে সময় জানা যাবে কি অবস্থা মুশফিকের। সূত্র : বিডি২৪লাইভ

এ জাতীয় আরও খবর

অবৈধভাবে সিম বিতরণ : গ্রামীণফোনের কর্মকর্তাসহ গ্রেফতার ২

তিন প্রকল্পে ৪ হাজার কোটি টাকা দেবে বিশ্ব ব্যাংক

ঢাকা বিভাগে অনির্দিষ্টকালের পণ্য পরিবহন ধর্মঘট চলছে

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ কৃষক লীগের সভাপতি নিহত

‘চাপ’ উপেক্ষা করে জ্বলে উঠলেন রোনালদো

কঙ্গোয় ট্যাংকার বিস্ফোরণে অন্তত ৫০ জন নিহত

রিভিউ খারিজ: খালাফ হত্যায় মামুনের মৃত্যুদণ্ড বহাল

আলাভেসের কাছেও হারলো রিয়াল মাদ্রিদ

সাহসীকতার পুরস্কার পেলেন তামিম