g ভোটার তালিকা থেকে প্রিয়াঙ্কার নাম কর্তন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ভোটার তালিকা থেকে প্রিয়াঙ্কার নাম কর্তন

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৯, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক : ভোটার তালিকা থেকে নাম কর্তন করা হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। শুধু প্রিয়াঙ্কার নয়, কর্তন করা হয়েছে তার মা মধু চোপড়ার নামও।

১৭ বছর আগে ভারতের বরেলি থেকে সপরিবারে মুম্বাই চলে যান প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে এ নগরীতেই থাকেন মা-মেয়ে। কিন্তু এত বছর আগে চলে আসলেও বরেলির ভোটার তালিকায় তাদের নাম ছিল। অবশেষে সেই নামই কর্তন করা হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে জেলা ম্যাজিস্ট্রেট ক্যাপ্টেন আর বিক্রম সিং জানান, ৫৬ নম্বর ওয়ার্ডের ভোটার তালিকায় প্রিয়াঙ্কা ও তার মায়ের নাম ছিল। এক স্থানীয় বাসিন্দা এ নিয়ে অভিযোগ জানালে ব্লক স্তরের আধিকারিককে (বিএলও) এ বিষয়ে রিপোর্ট জমা দিতে বলা হয়। তিনি খতিয়ে দেখে জানান, সত্যিই এখনো তাদের নাম রয়েছে। এই অভিযোগের ভিত্তিতেই তাদের নাম কর্তন করা হয়েছে।

বরেলির ভোটার তালিকায় প্রিয়াঙ্কার নাম নিয়ে এর আগেও কথা উঠেছিল। তখন জীবিত ছিলেন প্রিয়াঙ্কার বাবা কর্ণেল অশোক চোপড়া। ২০১২ সালে সালে এ প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘আমি জেলা শাসককে জানিয়েছিলাম যে, তারা বরেলি ছেড়ে মুম্বাইকেই স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও ভোটার তালিকা থেকে তাদের নাম কর্তনের বিষয়ে কোনো উদ্যোগ নেওয়া হয়নি।’

বর্তমানে কোয়ান্টিকো টিভি সিরিজের তৃতীয় সিজনের শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়া বলিউড সিনেমায় আপাতত অভিনয় না করলেও একাধিক হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে ‘ইজন্ট ইট রোমান্টিক’ সিনেমা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন।