১৫ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ১লা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী ১৫ বছর বয়সে মাস্টার্স


সেলফির পর ট্যাক্সিচালকের ফাঁসি!


Amaderbrahmanbaria.com : - ১২.১১.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে মোবাইল ক্যামেরায় সেলফি তোলার পর ফাঁসি দিয়েছেন এক ট্যাক্সিচালক। হায়দরাবাদ রাজ্যের রমানাথপুরের উপল এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

উপল পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে এক ট্যাক্সিচালকের ফাঁসির খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে গিয়ে মৃতদেহের সঙ্গে মৃতের মোবাইল ফোন জব্দ করা হয়। পরে ওই মোবাইল ঘেঁটে এর ভেতরে মৃত্যুর আগে গলায় কাপড় পেঁচানো অবস্থায় ওই ট্যাক্সিচালকের সেলফি পাওয়া য়ায়।

পুলিশ জানায়, যে কাপড় গলায় দিয়ে সেলফি তুলেছিলেন ২৮ বছর বয়সী ট্যাক্সিচালক কে ক্রান্তি কুমার, সেই কাপড়ই ফ্যানের সঙ্গে ঝুলিয়ে ফাঁসি নিয়েছেন তিনি। তবে সেলফি তুললেও ওই সেলফি কোনো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেননি ওই ট্যাক্সিচালক।

এ ছাড়া ঘটনাস্থল থেকে ট্যাক্সিচালকের একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। যাতে মৃত্যুর কারণ হিসেবে অভাব-অনটনের কথা লেখা ছিল।

তবে ট্যাক্সিচালক ক্রান্তি কুমারের স্বজনরা জানান, টাকার অভাব ছিল তাঁর। কিন্তু এমন অভাবও নয় যে ফাঁসি দিয়ে সব শেষ করে দিতে হবে।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ভারতে চলতি মাসেই শেষ সেলফি তুলে আত্মহত্যার দুটি ঘটনা ঘটল। এর আগে কর্ণাটক রাজ্যে এক প্রেমিক প্রত্যাখ্যাত হয়ে গায়ে দাহ্য পদার্থ ঢেলে ফেসবুকে সেলফি পোস্ট করেন। এরপর প্রেমিকার বাড়ির সামনে গিয়ে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হন ওই যুবক।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close