৩১শে অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ১৬ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » সীমান্তে হামলা চালিয়ে ১৫ পাকিস্তানি সৈন্য হত্যার দাবি বিএসএফ’র


সীমান্তে হামলা চালিয়ে ১৫ পাকিস্তানি সৈন্য হত্যার দাবি বিএসএফ’র


Amaderbrahmanbaria.com : - ২৮.১০.২০১৬

ভারতের জম্মু কাশ্মীর সীমান্তে হামলা চালিয়ে ১৫ পাকিস্তানিকে হত্যার দাবি করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার পাকিস্তানি বাহিনীর হামলায় এক ভারতীয় জওয়ান নিহত ও ১৩ জন বেসামরিক নাগরিক আহত হয়।
ওই হামলার জবাবে শুক্রবার নতুন করে হামলা চালায় বিএসএফ। ভারত ‘সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালনার পর থেকে এখন পর্যন্ত তাদের ৫ নাগরিককে হত্যা করেছে পাকিস্তানি বাহিনী। ওই হামলায় আহত হয়েছে মোট ৩৪ জন।
২১ অক্টোবর ভারতের কাথুয়ার হীরা নগর সেক্টরে বিএসএফ হামলা চালিয়ে এক জঙ্গিসহ ৪ পাকিস্তানি সৈন্যকে হত্যা করে। ২৫ তারিখের হামলায় রাজৌরি জেলার নৌসেরা সীমান্তে হামলা চালিয়ে ৩ পাকিস্তানি সৈন্যকে হত্যার দাবি করে ভারত।
এদিকে যুদ্ধবিরতি আইন লঙ্ঘন করে পাকিস্তান ভারী অস্ত্রশস্ত্র নিয়ে বেসামরিক মানুষের উপর হামলার অভিযোগ করেছে ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক কর্মকর্তা। বিএসএফ ওই হামলার যথাযথ এবং সুস্পষ্ট জবাব দিচ্ছে বলে মন্তব্য করেন তিনি।
বিএসএফ এর একজন ঊর্ধ্বতন কর্মকর্তা অভিযোগ করেছেন আন্তর্জাতিক আইন ভঙ্গ করে সীমান্তবর্তী ২৪ জেলায় শুক্রবারসহ ৫০০ ঘণ্টার মতো ভারী অস্ত্র এবং গোলাবারুদ নিয়ে পাকিস্তান বর্বরতা চালাচ্ছে। সম্পাদনায়: রবিউল
সূত্র: টাইমস অব ইন্ডিয়া





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close