৩১শে অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ১৬ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » জনগণের প্রকৃত সমস্যা সরকারকে জানাতে হবে, নেতাদেরকে শেখ হাসিনা


জনগণের প্রকৃত সমস্যা সরকারকে জানাতে হবে, নেতাদেরকে শেখ হাসিনা


Amaderbrahmanbaria.com : - ২৮.১০.২০১৬

নিউজ ডেস্ক : জনগণের সমস্যাগুলো জানতে তাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে এবং সেসব সমস্যা সমাধানের লক্ষ্যে সরকারের উচ্চ পর্যায়ে জানাতে দলের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের নবগঠিত সভাপতিমণ্ডলীর প্রথম বৈঠকে তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘দলের নেতৃবৃন্দের মূল দায়িত্ব হলো জনগণের প্রকৃত সমস্যা জানা এবং আমাদেরকে সেগুলো জানানো।’

দেশের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে তার সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা উন্নয়নের জন্য পদক্ষেপ নেব এবং দলের দায়িত্ব তা করতে আমাদেরকে সহায়তা করা।’

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক অগ্রগতি এখন খুবই দৃশ্যমান। তাই দলের জাতীয় সম্মেলনে যোগদানকারী বিদেশী নেতৃবৃন্দ বাংলাদেশের অগ্রগতির প্রশংসা করেছেন।

তিনি বলেন, ‘আমাদের মনে রাখতে হবে স্বাধীন রাষ্ট্র হিসেবে বাংলাদেশের জন্ম হয়েছে বিশ্বের দরবারে মাথা উঁচু করে রাখার জন্য।’

গত ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দলের নতুন সভাপতিমণ্ডলী গঠিত হয়। সম্মেলনের পরপরই ১৯ সদস্যের সভাপতিমণ্ডলীর মধ্যে ১৬ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

সভাপতিমণ্ডলীর সদস্য- সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নূরুল ইসলাম নাহিদ, ড. আবদুর রাজ্জাক, ফারুক খান, আবদুল মান্নান খান, রমেশ চন্দ্র সেন, পিযুষ কান্তি ভট্টাচার্য এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বৈঠকে অংশগ্রহণ করেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ বৈঠকে সভাপতিত্ব করেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close