২৪শে আগস্ট, ২০১৬ ইং, বুধবার ৯ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


দাদার হাতে দিদির রাখি


Amaderbrahmanbaria.com : - ১৯.০৮.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক :  টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। অভিনয় গুণে ভক্ত হৃদয়ে তার শক্ত জায়গা রয়েছে। তবে তিনি শুধু অভিনেতা নন, একজন রাজনীতিবিদও। বর্তমানে তিনি ভারতীয় পার্লামেন্টের সদস্য।

devvv1471598138

শ্রাবণের বাদল দিনের মাঝেই দরজায় কড়া নেড়েছিল রাখিবন্ধন উৎসব। আর এদিন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে হাজির হয়েছিলেন দেব। তারপর দেবের হাতে রাখি বেঁধে দেন মমতা।

রাখিবন্ধনের এই মহূর্তের একটি ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছেন সাংসদ ও অভিনেতা দেব। প্রকাশিত ছবিতে দেখা যায়- দেবের হাতে রাখি বেঁধে দিচ্ছেন মমতা। দেবও দিদির কাছ থেকে রাখি পেয়ে বেশ উচ্ছ্বসিত। প্রকাশিত ছবির ক্যাপশনে দেব লিখেছেন, ‘আমাদের সম্মানিত মুখ্যমন্ত্রী এই পবিত্র উৎসবের দিনে আমায় রাখি বেঁধে দিলেন! অত্যন্ত সম্মানিত বোধ করছি। অজস্র ধন্যবাদ দিদি!’

দেবের নির্বাচনে অংশ নেয়া নিয়ে কলকাতায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল। দেবের পরিবারের সবাই সিপিএম সমর্থক। এতো সব উপেক্ষা করে তিনি তৃণমূলের নির্বাচন করার সিদ্ধান্ত নেন। এ নিয়ে দেবের বাড়িতে মতভেদও দেখা দিয়েছিল। তারপরও ২০১৪ সালের লোকসভা নির্বাচনে পশ্চিম বঙ্গের ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেন দেব।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close