২৪শে আগস্ট, ২০১৬ ইং, বুধবার ৯ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


‘খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়নি’


Amaderbrahmanbaria.com : - ১৯.০৮.২০১৬

 
নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে শোক দিবসে জন্মদিন পালন থেকে বিএনপি নেত্রী খালেদা জিয়া বিরত থাকেননি। তিনি জন্মদিন পালন করেননি বন্যার কারণে। প্রকৃতপক্ষে এখনো তার ‘শুভ বুদ্ধির উদয় হয়নি।

শুক্রবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে বাংলাদেশ যুব মহিলা লীগ কর্তৃক আয়োজিত শোক দিবস উপলক্ষে এক স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বেগম জিয়ার শুভ বুদ্ধির উদয় প্রকৃত পক্ষে হয়নি। দেশের মানুষ আশা করেছিল, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা রেখে জন্ম দিন পালন থেকে বিরত থাকবেন। কিন্তু তিনি তা করেননি। তার দলের নেতারা সংবাদ সম্নেলনে বলেছে দেশের উত্তরাঞ্চলে বন্যার কারণে খালেদা জিয়া জন্মদিন পালন করেননি।’

‘বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে নিজের প্রচারণাকারী নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বঙ্গবন্ধুকে আপনাদের প্রতিষ্ঠিত করতে হবে না।’ একই সাথে দলের এমপি মন্ত্রীদেরও এই কাজ থেকে বিরত থাকার আহবান জানান ওবায়দুল কাদের।

নিষিদ্ধ টঙ্গিপাড়া আজ সকল বাঙালি জাতির তীর্থস্থান উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, ‘বঙ্গবন্ধু হত্যার পর তার ৩২ নম্বরের নিষিদ্ধ বাড়ি আজ রাজনীতির স্বারক চিহ্ন। নিষিদ্ধ টুঙ্গিপাড়া আজ বাঙালি জাতির তীর্থস্থান।’

সংগঠনের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. দিপু মনি, জাহাঙ্গীর কবির নানক, প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close