২০শে আগস্ট, ২০১৬ ইং, শনিবার ৫ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » » মাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে দিল সন্তানরা! (ভিডিও)


মাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে দিল সন্তানরা! (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ১৪.০৮.২০১৬

Untitledনিউজ ডেস্ক : ‘মা’ অতি ছোট একটি শব্দ। তবে এর তাৎপর্য অনেক বেশি। পৃথীবিতে মায়ের চেয়ে আপন আর কেউই নেই। সন্তানের সবচেয়ে আপন মানুষটি হলেন মা। অনেক কবি সাহিত্যিকরা মাকে নিয়ে অনেক গদ্য-পদ্য লিখে গেছেন।

মাকে যতই কষ্ট দিক সন্তানরা। ‘মা’ তা কখনো মনে রাখেন না।সব সময় মা তার সন্তানকে নিঃস্বার্থভাবে ভালোসেবে যান। আর সেই মাকেই সন্তান নামে কিছু নরপশু কষ্ট দেয়।

নারায়ণগঞ্জের জেনারেল হাসপাতালের ৩য় তলায় দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন ৮০ বছরের এক বৃদ্ধা। কিছুদিন আগেই এই মমতাময়ী মায়ের গর্ভজাত সন্তানরা বস্তায় ভরে মাকে রাস্তায় ফেলে দিয়ে গেছে। পথচারীদের সহযোগীতায় তাকে নারায়ণগঞ্জের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সবার সহযোগিতায় হাসপাতাল কতৃপক্ষ তার চিকিৎসা করেছেন। ওই মমতাময়ী মাকে এক নজর দেখতে অনেকেই এসেছিলেন হাসপাতালে। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, ওই মা সুস্থ আছেন।তবে তিনি পুষ্টিহীনতায় ভুগছেন। ভালো খাবার খেলেই তিনি সুস্থ হবেন।

ওই ‘মা’ বলতে পারেন না নিজের ঠিকানা। তবে তিনি তার নাড়ি ছেঁড়া সাত রাজারধন সন্তানদের কাছে ফিরে যেতে চান। মাকে যেই সন্তানারা বস্তায় ভরে রাস্তায় ফেলে দিলেন। সেই সন্তানদের কাছেই ফিরতে চোখের জল ফেলছেন ওই মমতাময়ী মা। দেখুন সেই মমতাময়ী মায়ের ভিডিও।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close