২২শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


অশ্লীল সিনেমার প্রস্তাব প্রত্যাখ্যান করেছি : মুনমুন


Amaderbrahmanbaria.com : - ১৯.০৮.২০১৬

munmunবিনোদন ডেস্ক : প্রযোজক, পরিচালকের অশ্লীল প্রস্তাবের জন্য সিনেমা ফিরিয়ে দিয়েছিলেন গত দশকের সমালোচিত চিত্রনায়িকা মুনমুন। তিনি বলেন, ‘সিনেমা ক্যারিয়ারে অনেকবার প্রযোজক, পরিচালকের কাছ থেকে অশালীন প্রস্তাব পেয়েছি। তাদের সিনেমায় অভিনয় প্রত্যাখ্যান করেছি। আগামী দিনেও এ রকম প্রস্তাব নিয়ে এলে তাদের প্রত্যাখান করব।’ শুক্রবার এ কথা বলেন মুনমুন।

ঢাকাই সিনেমায় ১৯৯৬ সালে চিত্রনায়িকা মুনমুনের অভিষেক হয়। দেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘বিষে ভরা নাগীন’ সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এছাড়া প্রায় ৮০টির মতো সিনেমায় অভিনয় করেছেন। অশ্লীল সিনেমায় অভিনয়ের জন্য সমালোচিতও হয়েছেন। কিন্তু এই নায়িকা দাবী করলেন, অশ্লীল সিনেমার প্রস্তাব প্রত্যাখান করেছিলেন তিনি।

মুনমুন বলেন, ‘আমি কারো নাম বলতে চাই না। অনেক পরিচালক, প্রযোজক আমাকে অশ্লীল সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। তাদের প্রত্যাখ্যান করেছি। এখনো অনেকে এ ধরণের প্রস্তাব নিয়ে আসে তাদেরকেও না বলেছি।’

সর্বশেষ মুনমুন অভিনীত ‘কুমারী মা’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। সিনেমাটি পরিচালনা করেন বাবুল রেজা। এছাড়া ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী কেন ডাকাত’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close