২৪শে আগস্ট, ২০১৬ ইং, বুধবার ৯ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতাবিরোধী র‌্যালি


Amaderbrahmanbaria.com : - ১৯.০৮.২০১৬

Pic Brahmanbariaব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতামূলক কর্মকা-ের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা সরকারি কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে এ র‌্যালি অনুষ্ঠিত হয়। সকাল ৯টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতাবিরোধী র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের কাউতলি বাসস্ট্যান্ড সংলগ্ন সৌধ হিরন্ময় চত্ত্বর ঘুরে এসে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যহত করার জন্য একটি চক্র জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতামূলক কর্মকা- চালাচ্ছে, এদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। আমাদের খেয়াল রাখতে হবে আমাদের সন্তানরা কোথায় যাচ্ছে-কি করছে কিংবা তারা জঙ্গিবাদী কর্মকা-ে নিজেকে জড়াচ্ছে কি না। আমরা আশা করছি বাংলাদেশ থেকে জঙ্গিবাদ সম্পূর্ণভাবে নির্মূল হবে।
র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আবদুল করিম, জেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম, যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মোয়াজ্জেম হোসেনসহ জেলা সরকারি কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লিমিটেডের নেতৃবৃন্দরা।

 





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close