২২শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


নারীর যৌনকামনা নিয়ে বলা বিশাল ব্যাপার


Amaderbrahmanbaria.com : - ২০.০৮.২০১৬

womenamarবিনোদন ডেস্ক : কোনও নারী যৌনকামনা নিয়ে কথা বলছে- এটাকে বিশাল ব্যাপার বলেই মনে করেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আসন্ন ২৬ অগস্ট মুক্তি পাচ্ছে পরিচালক প্রতীম ডি গুপ্তর ‘সাহেব বিবি গোলাম’। সেন্সর, টলিউড, রেপ সিন সবকিছু পেরিয়ে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব নিয়ে কথা বলেন তিনি।
সিনেমাটিতে নারীর যৌনকামনার বিষয়টি যেভাবে তুলে ধরা হয়েছে সে প্রসঙ্গ স্বস্তিকা বলেন, কোনও নারী যৌনকামনা নিয়ে কথা বলছে এটা তো বিশাল ব্যাপার। এ সব অনস্ক্রিন বললে তো সে একেবারে নষ্ট মেয়ের ক্যাটেগরিতে পড়ে যাবে। সারাক্ষণ নারী মানেই তাদের একটা সরি মোডে থাকতে হবে এর তো কোনও মানে নেই। তাই এ সব চরিত্র খুব রিস্কি বলেই মনে করেন তিনি।

স্বস্তিকা বলেন, আমি হয়তো সেই ধরনের ছবি করি যেখানে খুব প্রকটভাবে সমাজের দিকে আঙুল তোলা হয়। সেটাতে সেন্সর বোর্ডের সমস্যা হয়। তবে এমন চরিত্র, এমন ছবি আমি আবারও করব। মনে হয় না এই কন্ট্রোভার্সি খুব তাড়াতাড়ি পিছু ছাড়বে।

তার সিনেমা নিয়ে সেন্সর বোর্ডে প্রসঙ্গে আবেদনময়ী এ নায়িকা বলেন, গত পাঁচ বছরে আমার এত ছবি নিয়ে ওদের সমস্যা হয়েছে যে এখন হয়তো কোনও ছবিতে আমার মুখ দেখলেই ওদের মনে হয় এ নিয়ে সমস্যা করতে হবে।

স্বস্তিকা বলেন, আমাদের এখানে সমস্যাটা কী জানেন, যেভাবে অনস্ক্রিন আমাদের দর্শক দেখেন ব্যক্তিগত ভাবেও সে রকমই ভাবেন। আমাকে অ্যালকোহলিকের চরিত্রে অভিনয় করতে দেখার পর আত্মীয়স্বজনরা তো ফোন করে বলত আহা রে মেয়েটা সকাল থেকে মদ খেয়ে পড়ে থাকে।

তিনি বলেন, ফলে কোনও একটা সিনে বিকিনি পরে নাচা বা ব্রা-প্যান্টি পরে দাঁড়িয়ে থাকার থেকে এই ধরনের চরিত্রগুলো করা অনেক রিস্কি। গোটা জার্নিটাই সাহসী। সেটা ক্যারি করাটাই আসল।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close