সোমবার, ১২ই নভেম্বর, ২০১৮ ইং ২৮শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

একই আসনে থেকে বাপ-ছেলের মনোনয়ন সংগ্রহ

চাঁদপুর-২ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং তার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু। শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন বিতরণকালে তারা আবেদনপত্র সংগ্রহ করেন।মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পক্ষে মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ করেন তার রাজনৈতিক সচিব মাসুদ আহমেদ জামান এবং তার ভাই মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল।

অপরদিকে, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হোসেন।প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর আজ (শুক্রবার) থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।