বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

‘এলাকার জনগণ আমাকে পাশে চায়’

নিউজ ডেস্ক : স্থানীয় জনগনের সাথে আমি দীর্ঘদিন ধরে মিশছি, তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। তাদের সাথে ভালো একটা এটাচমেন্ট তৈরি হয়েছে। তারা আমাকে চায়। আমিও তাদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে চাই।

কথাগুলো বলছিলেন ঢাকায় ছবির চিত্রনায়ক শাকিল খান। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল চিত্রনায়ক শাকিল খান রাজনীতির মাঠে নামছেন। কিছুদিন আগে বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেওয়া আসনে নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র কিনেও শেষ সময়ে প্রত্যাহার করে নেন।

আসন্ন সংসদ নির্বাচনে অংশ নিতে শুক্রবার মনোনয়নপত্র ক্রয় করেন শাকিল খান। শনিবার জমাও দিয়েছেন। মনোনয়ন পাবার বিষয়ে দারুণ আশাবাদী তিনি। শাকিল খান বলেন, নেত্রীর ওপর আমার ভরসা আছে। আমার বিশ্বাস তিনি আমাকে মনোনয়ন দেবেন। উপ নির্বাচনের আগে বলেছেন এলাকায় কাজ করতে। আমি নিরলসভাবে এলাকার মানুষদের জন্য কাজ করে গিয়েছি। আগামীতেও কাজ করে যেতে চাই।

শাকিল খান বহু আগেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। তিনি বলেন, প্রচার-প্রচারণা বেশ ভালোই হয়েছে। বাগেরহাট-৩ নির্বাচনী আসনের বন্দর নগরী মংলার বিভিন্ন এলাকায় গিয়েছি। তার আগের দিন ছিল রামপালের বিভিন্ন এলাকায়। যেখানেই গিয়েছি বহু লোক জমায়েত হয়েছে। সবার কথা ছিল-আমরা নতুন মুখ চাই। যার ফলে আমার আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে।

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে শাকিল খান নৌকা মার্কায় নির্বাচন করতে দীর্ঘদিন ধরে গণ সংযোগ করে আসছেন।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় রোপা আমন ফলনে কৃষকের চোখে- মুখে  হতাশা 

‘আমাদের মেরে ফেলা হবে, মিয়ানমারে যাব না’

ঢাকা টেস্টে বিশাল জয় পেলো বাংলাদেশ

গণভবনে আ’লীগের দলীয় বৈঠক নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন

খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর বৈধতা চ্যালেঞ্জ করা রিটের আদেশ রোববার

চতুর্থ দিনে চলছে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম

রূপগঞ্জ আসন থেকে মনোনয়নপত্র নিলেন এইচ এম এরশাদ

নতুন মার্কিন রাষ্ট্রদূত মিলার আসছেন রবিবার

১ মিনিটও নির্বাচন পেছানোর পক্ষে নয় আ.লীগ : কাদের