বুধবার, ৩১শে অক্টোবর, ২০১৮ ইং ১৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

দেবর-ভাবীর পরকীয়া, ভাই যা করলো ভাইকে

ভাবীর পরকীয়া- বাবা মারা যাওয়ায় ৪ দিনের মাছ ফাতেহা খাওয়াতে সুদূর কাতার থেকে দেশে আসে ছেলে ইমরান। কিন্তু ফাতেহা অনুষ্ঠানের শেষ দিকে ইমরানের সাথে ঘটে মর্মান্তিক এক ঘটনা।চাচাতো ভাই আলমগীরের বউয়ের সাথে কথা বলার এক পর্যায়ে পরকীয়া সন্দেহে ইমরানকে ধারালো চাইনিজ কুড়াল দিয়ে কোপ দেয় ভাই আলমগীর। এসময় ইমরানকে বাঁচাতে এসে আহত হয় তার চাচা আবু জাফরও।

বৃস্পতিবার (২৫ অক্টোবর) রাত ১১টার দিকে নগরীর পতেঙ্গা থানাধীন পূর্ব কাঠগড় এলাকার করিমউল্লাহ সারেং এর বাড়িতে এ ঘটনা ঘটেছে।জানা যায়, চাচাতো ভাই আলমগীরের বউয়ের সাথে পরকীয়া প্রেমে লিপ্ত ছিল কাতার প্রবাসী জেঠতো ভাই ইমরান। বিষয়টি নিয়ে অস্বস্তিতে ছিল আলমগীর।ফাতেহা অনুষ্ঠানে নিজের বউকে ইমরানের সাথে অন্তরঙ্গ অবস্থায় কথা বলতে দেখে ক্ষিপ্ত হয়ে তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে।

এ সময় আত্মীয়-স্বজনরা তাকে থামাতে এলে তাদের উপরও চড়াও হয় আলমগীর। এতে আবু জাফর নামের তার এক চাচাও আহত হয়। আহত ইমরান বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।এ বিষয়ে জানতে চাইলে পতেঙ্গা থানার তদন্ত কর্মকর্তা গাজী মো: ফৌজুল আজিম সিপ্লাসকে জানান, ঘটনাটি সম্পর্কে আমরা অবগত হয়েছি। মামলা রুজু হলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।