মঙ্গলবার, ৯ই অক্টোবর, ২০১৮ ইং ২৪শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বলিউড অভিনেত্রীদের থেকেও অধিক সুন্দরী ক্রিকেটার ইরফান পাঠানের স্ত্রী! (ছবিসহ)

যদিও ইরফান এখন ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন, কিন্তু এমন এক সময় ছিল যখন ভারতীয় দলের প্রধান বোলার ছিল ইরফান পাঠান। এরকম ইউসুফ পাঠানও কখনো বোলিং বা কখনো দুরন্ত ব্যাটিং করে ভারতকে জয় এনে দিয়েছেন।

বর্তমানে ইরফানকে দেখা যায় আইপিলে কমেন্ট্রি করতে এবং বড় ভাই ইউসুফ সানরাইজার্স হায়দ্রবাদের হয়ে খেলছেন। এমত অবস্থায় দুই পাঠান ভাইয়ের স্ত্রীদের ছবি স্যোশাল মিডিয়ায় এখন ভাইরাল। তার মধ্যেও অবশ্য বেশি সুন্দরী ইরফানের স্ত্রী।

ইরফান পাঠানকে এই বছর আইপিএলে কমেন্টেটর -এর ভূমিকায় দেখা যাচ্ছে। আপনাদের জানিয়ে রাখি যে, ওনার সময়ে ভারতীয় দলের সেরা বোলার ছিলেন ইরফান। ব্যাটিং-এ, বোলিং-এ ভালো পারফরমেন্স করে দলকে জিতিয়েছেন একাধিক ম্যাচ। এমনকি কিছু ম্যাচে ইরফান ব্যাট হাতে ওপেনিং ও করেছিলেন।

ক্রিকেটকে বিদায় জানানোর পর প্রায় এক বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৬ – তে বিয়ে করেন ইরফান। রিপোর্ট অনুযায়ী তাদের প্রথম দেখা হয় ২০১৪-তে মুম্বাইয়ে। আপনাদের জানিয়ে রাখি যে, ইরফানের স্ত্রী সব সময় চেহারা লুকিয়ে বোরখার আড়ালে রাখলেও, উনি একসময় মডেল ছিলেন। ইরফান সৌদি আরবের মডেল সাফা-কে বিয়ে করেন।

বিয়ের আগে একজন সফল মডেল ছিলেন সাফা। বিয়ে হয়েছিল শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে। আপনাদের জানিয়ে রাখি যে, মুসলিম ধর্মে একটি মেয়ের মুখ প্রদর্শন নিষিদ্ধ।

এই সত্ত্বেও, ইরফান অনেকবার তার স্ত্রীর সাথে তোলা ছবি শেয়ার করেছেন। যার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় অনেক বিদ্রুপ শুনতে হয় তাকে। পাঠান ভাইদের স্ত্রীদের ছবি এখন স্যোশাল মিডিয়ায় ভাইরাল।