মঙ্গলবার, ৯ই অক্টোবর, ২০১৮ ইং ২৪শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

৬০০০ নারীর সঙ্গে যৌন মিলন, মৃত্যুও হলো একই অবস্থায়

নিউজ ডেস্ক।। ইতালির ‘সফল প্রেমিক’খ্যাত মাউরিজিও জানফান্তি আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি এমন একজন পুরুষ যার সঙ্গে যে মহিলা একবার ঘুমিয়েছে তিনি পৃথিবীর দ্বিতীয় কোনও পুরুষে তৃপ্ত হননি। তার রেকর্ড তেমনটাই বলছে। তবে এই জীবনে একজন-দু’জন নন, প্রায় ৬০০০ মহিলার সঙ্গে যৌনমিলন করেছেন তিনি এবং প্রত্যেককেই চূড়ান্ত যৌনতৃপ্তি দিয়েছেন। এহেন প্লে-বয় মাউরিজিও জানফান্তি মারা গেলেন।

আশ্চর্যের বিষয় হচ্ছে- তিনি মারাও গেলেন সেই নিজস্ব স্টাইলে। গাড়ির পেছনের সিটে ২৩ বছর বয়সি এক রোমানীয় যুবতী পর্যটকের সঙ্গে সঙ্গমরত অবস্থাতেই তিনি মারা যান। ওই অবস্থাতে হৃদরোগে আক্রান্ত হন মাউরিজিও জানফান্তি। এ সময় রোমানীয় যুবতী চিকিৎসককেও ডাকেন। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসক আসার আগেই মৃত্যু হয় ইতালীয় প্লে-বয়ের।

উল্লেখ্য, ইতালীর মিডিয়া ১৯৮০ সালে জানফান্তিকে খবরের শিরোনামে নিয়ে আসে। তাতেই ইতালীয় প্লে বয় জানফান্তিকে মানুষ চিনতে শুরু করেন। মাত্র ১৭ বছর বয়সে ১৯৭২ সালে তিনি বিদেশি নারী টুরিস্টদের রিমিনি সৈকতের পাশের একটি নাইট ক্লাবে নিয়ে আসার মধ্য দিয়ে কর্মজীবন প্রবেশ করেন। ক্লাবটির নাম ‘ব্লো আপ’।

সৈকতে বিদেশি নারী পর্যটকদের সঙ্গে ভাব জমিয়ে ‘ব্লো আপ’ নাইট ক্লাবে আনার জন্য কমিশন তো পেতেনই, একা আসা নারী পর্যটকদের শহর ঘুরিয়ে দেখাতেন এবং পাশাপাশি তাদের যৌন আনন্দও দিতেন। আর এই সব কিছুই জানফান্তিকে সফলতা এনে দেয়। তবে সম্প্রতি জানফান্তি নিজেই স্বীকার করছিলেন তার বাজার পড়তে শুরু করেছে। সে কারণে শীতকালে স্ক্যান্ডিনেভিয়ার টুরিস্ট এজেন্সিতে গাইড হিসেবে কাজ শুরু করেছিলেন। তবে নারী মহলে তার জনপ্রিয়তা এতটাই ছিল যে একটি সুইডিশ শহরের এক মিউজিয়াম তার মোমের মূর্তি পর্যন্ত বানিয়ে ফেলেছে। ১৯৮৬ সালে ইতালীয় এক দৈনিক পত্রিকা জানফান্তিকে ‘ইতালির সবচেয়ে সফল প্রেমিক‘ শিরোপা দিয়েছিল। উৎস : সংবাদ প্রতিদিন