বৃহস্পতিবার, ৩০শে আগস্ট, ২০১৮ ইং ১৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

গাড়ির বনেট খুলতেই বেরিয়ে এলো অজগর, অত:পর

অনলাইন ডেস্ক: গাড়িটার ব্রেক কাজ করছে না, আচমকাই জোরে এগিয়ে যাচ্ছে। তারপর গাড়ির বনেট খুলতেই বেরিয়ে এলো অজগর সাপ।

এমন ঘটনা ঘটেছে আমেরিকায়। নতুন এসইউভি কার কিনেছেন আমেরিকার উইসকনসিনের বাসিন্দা এক মহিলা। তবে গাড়িটা চালাতে অসুবিধা হচ্ছে। তাই গাড়ি সারাইয়ের জন্য লোক ডেকেছিলেন বাধ্য হয়েই। তারপরেই বেরিয়ে এলো চার ফুটের একটা অজগর সাপ। সেই সাপ সরাতে খবর দেওয়া হল পুলিশে। দুই পুলিশ কর্মকর্তা উপস্থিতও হলেন ঘটনাস্থলে। উদ্ধারকারী দলের সাহায্যে ইঞ্জিনের কম্পার্টমেন্ট থেকে সাপটিকে সরাতে রীতিমতো নাজেহাল অবস্থা হল তাদের।

ফেসবুকে পোস্টও হলো সেই ছবি। মুহূর্তের মধ্যে ২ হাজার জন শেয়ার করলেন। ভেসে এল অজস্র মন্তব্য। ভাইরাল হল সেই পোস্টটি। ‘‘আমি আর কোনও দিন গাড়ির বনেট খুলে দেখব না!’’

সাপটির যাতে কোনও রকম ক্ষতি না হয়, সেই চেষ্টাই করেছিলেন পুলিশ। ওমরোর অফিসার পিটার্স এবং অপর এক পুলিশ প্রতিনিধি স্যরিওল সাপটাকে সরানোর চেষ্টা করেন। কিন্তু তারা ব্যর্থ হন। বিশেষজ্ঞদের পরমার্শ মতোই সাপটিকে প্রায় ঘণ্টা তিনেকের চেষ্টায় উদ্ধার করা হয়।

স্থানীয় রিপোর্টে বলা হয়েছে, সাপ উদ্ধারকারী স্টিভ কেলার চার ফুটের একটা পাইথন ধরে নিজের জিম্মায় রেখেছে। সংবাদ সংস্থা সূত্রে খবর, সাপটি এক জনের পোষা এবং সেখান থেকে পালিয়ে এসে এই কাণ্ড ঘটিয়েছে। ওমরোতে ক্ষতিকর পোষ্য রাখা বেআইনি। ওই ব্যক্তি আর সাপটা ফেরত পাবেন না।

জুন মাসে ভার্জিনিয়ার এক মহিলার গাড়ির ভেন্টেও সাপ পাওয়া গিয়েছিল।