বৃহস্পতিবার, ৩০শে আগস্ট, ২০১৮ ইং ১৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

শিবপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম (২৫) নামে একজন মারা গেছেন। সোমবার সন্ধ্যায় শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের শানখোলা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।

নিহত নজরুল পার্শ্ববর্তী বংশিরদিয়া আলিয়াবাদ গ্রামের মজিবুর রহমানের ছেলে। এ ঘটনার জের ধরে বাড়ি ঘর ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, খেলা নিয়ে দেড় বছর আগের শত্রুতার জের ধরে বংশিরদিয়া আলিয়াবাদ গ্রামের নজরুলের সঙ্গে শানখোলা গ্রামের মুরাদ ও সাব্বিরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নজরুল মুরাদকে উদ্দেশ্য করে ছুরিকাঘাত করলে লক্ষ্যভ্রষ্ট হয়। পরে মুরাদ পাল্টা নজরুলকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করে। পরে তাঁর মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে আলিয়াবাদ এলাকার লোকজন শানখোলা এলাকার আবদুল বাছেদ মেম্বারের বাড়িসহ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এ সময় দুটি ট্রাক্টর ও একটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেওয়া হয়। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ও নরসিংদী থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তাত্ক্ষণিক ভাবে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশনায় ঘটনাস্থল পরিদর্শন করেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শীলু রায় ও সহকারি কমিশনার (ভূমি) সুফল চন্দ্র গোলদার। এ সময় সার্বিক তদারকি করেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের এ ধরে এ অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ জেলা হাসপাতালে রয়েছে। সেখান থেকে রাতেই ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।