বৃহস্পতিবার, ৩০শে আগস্ট, ২০১৮ ইং ১৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

আবারো রাজ-শুভশ্রী-মিমি একসঙ্গে!

বিনোদন ডেস্ক: টালিউডের তিনটি বহুল আলোচিত নাম রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজের সঙ্গে প্রেমে জড়িয়েছেন উল্লেখিত দুই নায়িকাই। তবে শেষমেশ রাজের ঘরণী হয়েছেন শুভশ্রী।

রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর বিয়ে হলেও এই জুটির সঙ্গে ঘুরেফিরে বারবার মিমির নামটি জড়িয়ে যাচ্ছে। কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে মিমি জানান, তিনি রাজ ও শুভশ্রীর সঙ্গে সিনেমা করতে ইচ্ছুক।

এবার সেই ইচ্ছেটাই যেন পূরণ হলো। একসঙ্গে কাজ করছেন রাজ-শুভশ্রী-মিমি। রাজ চক্রবর্তীর পরিচালনায় একটি বিজ্ঞাপনচিত্রের গানে দেখা দেবেন টালিউডের দুই সুন্দরী নায়িকা শুভশ্রী ও মিমি। খবরটি নিশ্চিত করেছে কলকাতার একাধিক গণমাধ্যম।

শুধু শুভশ্রী আর মিমি নন, এই বিজ্ঞাপনে আরো থাকছেন নায়িকা নুসরাত জাহান, ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী, নায়ক বনি সেনগুপ্ত ও সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী। বিজ্ঞাপনের গানটি লিখছেন প্রিয় চট্টোপাধ্যায়। সুর করেছেন জিৎ গাঙ্গুলী।

প্রথমত রাজ-শুভশ্রী ও মিমির একসঙ্গে কাজ, তারওপর এতো তারকার তারকার সমাহার। বিজ্ঞাপনটি নিয়ে দর্শকরা দারুণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। নিঃসন্দেহে বিজ্ঞাপনটি বিশেষ কিছু হতে যাচ্ছে বলেই ধারণা সবার।