বৃহস্পতিবার, ৩০শে আগস্ট, ২০১৮ ইং ১৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

সঞ্চালিকার ওপর বিরক্ত, অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন এষা

বিনোদন ডেস্ক: হাজারও বলিউড তারকাদের মধ্যে এবার ল্যাকমে ফ্যাশান উইকের র‍্যাম্পে এবার দেখা গেছে হেমা মালিনী ও তাঁর কন্যা এষা দেওলকেও। ডিজাইনার সংযুক্তা দত্তর ডিজাইন করা পোশাকে র‍্যাম্পে হেঁটেছেন হেমা ও এষা।

এদিন হেমার পরনে ছিল আসামের ট্রাডিশনাল হলুদ-নীল রঙের মেখলা-চাদর, আর এষা দেওলের পরনে ছিল অসমের সাদা ও গোলাপী রঙের গর্জিয়াস লেহেঙ্গা। তাঁদের দুজনের মাথাতেই ছিল টিকলি। হেমা ও এষা দুজনকেই অসমের এই ঐতিহ্যবাহী পোশাকে র‍্যাম্পে বেশ সুন্দর দেখাচ্ছিল।

র‍্যাম্পে হাঁটা পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, তবে বিপত্তি ঘটল র‍্যাম্পের পর মিডিয়ার সঙ্গে কথা বলার সময়। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় হঠাৎই মেজাজ হারালেন হেমা কন্যা এষা। সাংবাদিকদের সামনে আসামের ঐতিহ্যবাহী পোশাক, ও মা হওয়ার পর এষা দেওলের অভিনীত প্রথম শর্ট ফিল্ম নিয়ে কথা বলছিলেন হেমা মালিনী।

‘ড্রিম গার্ল’-এর কথার সূত্র ধরেই সাংবাদিকরা আরও কিছু প্রশ্ন করতে যাচ্ছিলেন। ঠিক সেসময়ই অনুষ্ঠানের সঞ্চালিকা বলেন, প্রশ্ন করার সময় পরেও পাবেন, এই অনুষ্ঠানটা শুধু সাংবাদিকদের ফটো তোলার জন্য রাখা হয়েছে। তবে তাঁরা চাইলে ডিজাইনারকে সরাসরি প্রশ্ন করতে পারেন।

এর পরই এক সাংবাদিক এষার কাছে কিছু জানতে চাইলে তিনি সরাসরি সঞ্চালিকাকেই প্রশ্ন করে নিতে বলেন এবং শো ছেড়ে বেরিয়ে যান। মঞ্চে তখনও অপ্রস্তুত হয়ে দাঁড়িয়েছিলেন হেমা মালিনী। পরে তিনিও কী করা উচিত বুঝতে না পেরে বেরিয়ে যান। জিনিউজ