শুক্রবার, ৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করেন-এমপি ফরহাদ হোসেন

আকতার হোসেন ভুঁইয়া,নাসিরনগর : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করেন। যাদের মাথা গুজার ঠাঁই নেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য ঘর নির্মাণ করে দিয়েছেন এবং তা অব্যাহত থাকবে বলেও তিনি উল্লেখ করেন। আজ সোমবার সকালে “যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ”প্রকল্পের আওতায় ৪৭৬টি গৃহহীন পরিবারকে বিনামূল্যে একলক্ষ টাকা করে ৪ কোটি ৭৬ লক্ষ মূল্যের ঘর নির্মাণের উদ্বোধনী অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি এ কথা বলেন।

আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠনে প্রধান অতিথি ছিলেন বক্তৃতায় একথা বলেন। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দ হামিদা লতিফ পান্না,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,সদস্য হাজ্বী ফারুকুজ্জামান ফারুক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহিদুল আলম।

এ সময় সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,স্থানীয় নেতৃবৃন্দ ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। অন্যদিকে স্থানীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম উপজেলার চাতলপাড় চকবাজার ভাঙ্গন এলাকা প্রতিরোধ কার্যক্রমের উদ্বোধন ও জেলা প্রশাসনের বরাদ্দকৃত নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ৪১ জনকে ৫ হাজার টাকা করে নগদ টাকা বিতরণ করেন।