g ঢাকায় আফ্রিদি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ঢাকায় আফ্রিদি

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৯, ২০১৭

---

আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন। বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) নিয়মিত মুখ শহীদ আফ্রিদি। টি ২০ ক্রিকেটের মহাতারকা। এবার বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন এই ডান-হাতি পাকিস্তানি অলরাউন্ডার। সিলেট পর্বে ঢাকার দুটি ম্যাচে খেলেননি তিনি। ঢাকা পর্ব থেকে তাকে পাচ্ছেন সাকিব আল হাসানরা। কাল দুপুরে ঢাকায় এসেছেন আফ্রিদি। গত আসরে তিনি রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন।

সিলেটে ঢাকা দুটি ম্যাচ খেলেছে। উদ্বোধনী ম্যাচে সিলেটের বিপক্ষে হেরে যায় তারা। দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে উড়িয়ে দেয় সাকিবের দল। ঢাকার বিদেশি খেলোয়াড়দের মধ্যে রয়েছেন- কিয়েরন পোলার্ড, সুনীল নারিন, এভিন লুইস, কুমার সাঙ্গাকারা, ক্যামেরন ডেলপোর্ট। পাকিস্তানের ঘরোয়া টুর্নামেন্ট

শেষে দলের সঙ্গে যোগ দেবেন পেসার মোহাম্মদ আমির। ঢাকা পর্ব থেকে ঢাকার শক্তি আরও বাড়ছে। সাকিবদের সঙ্গে খেলার কথা ছিল শেন ওয়াটসনেরও। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় এবারের আসর থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ার এই সাবেক তারকা। আফ্রিদি বিশ্বের বিভিন্ন লীগে ২৫৭টি টি ২০ ম্যাচ খেলেছেন। ১৮.৩৭ গড়ে তার রান ৩৭২০। উইকেট নিয়েছেন ২৭২। ঢাকা পর্বে প্রথম দিনই মাঠে নামবে ঢাকা ডায়নামাইটস। শনিবার তাদের প্রতিপক্ষ সিলেট সিক্সার্স।