g আ.লীগ ছাড়া নির্বাচন করলে দশা কী হয় ইনু তা জানেন: কাদের | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আ.লীগ ছাড়া নির্বাচন করলে দশা কী হয় ইনু তা জানেন: কাদের

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৯, ২০১৭

---

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ছাড়া নির্বাচন করলে দশা কী হবে তিনি (ইনু) নিজেও ভালো করে জানেন। আগেও টেস্ট করে দেখেছেন তিনি।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত এক অনুষ্ঠানে জাসদ সভাপতি হাসানুল হক ইনুর বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের একথা বলেন। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে ইউনেস্কোর স্বীকৃতি এবং ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ এবং ‘কারাগারের রোজনমচা’ এই দুইটি বই বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমাদের সাথেই নির্বাচন একসঙ্গে করবেন। হয়তো কোনো কারণে অভিমান করেছেন। আবার কিছুটা আত্মতৃপ্তির ঢেকুরও তুলেছেন।

উল্লেখ্য, বুধবার তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কুষ্টিয়ায় তার দলের জনসভায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনি (আ.লীগ নেতা) আশি পয়সা। আর এরশাদ, দিলীপ বড়ুয়া, মেনন আর ইনু মিললে এক টাকা হয়। আমরা যদি না থাকি, তাহলে আশি পয়সা নিয়ে রাস্তায় ফ্যা-ফ্যা করে ঘুরবেন। এক হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না।

এ বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা আমাদের ১৪ দলের শরীক দল। আমি বিষয়টি ১৪ দলের সমন্বয়ক নাসিম ভাইয়ের কাছে জানতে চেয়েছি।

এ জাতীয় আরও খবর