বিনোদন ডেস্ক : এখন এক নামেই সকলেই তাকে চেনেন। তিনি মিজ আয়ারল্যান্ড খ্যাত বাংলাদেশি বংশোদ্ভূত মডেল ও অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। তাকে নিয়ে আর নতুন কিছু বলার নেই। আয়ারল্যান্ডে একের পর এক অভিজ্ঞতার প্রাপক হচ্ছেন তিনি। আবারও তার ঝুলিতে আসল নতুন প্রাপ্তি ও অভিজ্ঞতা।

আর এই বিষয়ে তিনি ফেসবুকে লিখেন, ‘কথা ছিল সালমান খান এবং তার ড্যান্স গ্রুপ এর সাথে পারফর্ম করার। কিন্তু আয়োজক এবং সালমান খানের নিজস্ব কিছু কারণে বাতিল হয়েছে বলে আমাকে জানিয়েছে। আমি যার জন্য পাঁচ মাস নাচের প্রশিক্ষণ নিয়েছি যেহেতু আমি নৃত্যশিল্পী ছিলাম না ( যদিও কোন কিছুর প্রশিক্ষণ কখনো বৃথা যায় না, গুণের পাল্লা একটু ভারী হলো , হাহাহা )। আমার কথা দেয়া অনুযায়ী আমার পারফর্মেন্স আমি করেছি ।

যেহেতু আগে ভাগে কিছু বলে দিলে, অনেক সময় সেই ব্যাপারটি আর হয় না বা বাঁধা পড়ে , তাই এইবার অ্যাওয়ার্ড নমিনেসন , শো , পারফর্মেন্স নিয়েও চুপ ছিলাম ।

তাই আমি আজ গর্ব আর আনন্দের সাথে জানাচ্ছি যে, আইরেলিউড রেকগনিসন অ্যাওয়ার্ড ২০১৭ থেকে আমাকে ‘আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন’ অ্যাওয়ার্ড দেয়া হয় , আইরিশ মডেলিং এবং প্যাজেনট্রি ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক ভাবে রিপ্রেজেন্ট /প্রতিনিধিত্ব করার জন্য। আমি সম্মানিত ও আবেগপ্লুত। সবাই আমার জন্য দোয়া করবেন।’