১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় দুই মাথা  শিশুর জন্ম দিলেন এক মা (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ১১.১১.২০১৬

আমিরজাদা চৌধুরী , ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার শহরে একটি বেসরকারি ক্লিনিকে ফেরদৌসি বেগম (২৫) নামে এক গৃহবধূ দুই মাথা বিশিষ্ট কন্যা শিশুর জন্ম দিয়েছেন। বুধবার সন্ধ্যা  সাত টার দিকে  ব্রাহ্মণবাড়িয়া শহরের স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ্ কেয়ার ক্লিনিকে এই কন্যা শিশুর জন্ম হয়। ফেরদৗসি বেগম হবিগঞ্জ জেলার মাধবপুর উপেজলার মনতলা চৌমুহিন এলাকার মো. জামাল মিয়ার স্ত্রী।
জামাল মিয়া সাথে কথা বললে তিনি জানান, বিকেল তিনটার দিকে তিনি তার সন্তান সম্ভাবা স্ত্রীকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ্ কেয়ার ক্লিনিকে আসেন। এরপর সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি ও প্রসূতি বিভাগের কনসালট্যান্ট ডা. হালিমা নাজনীন মিলি ফেরদৌসির অস্ত্রোপচার করে সন্ধ্যার পর  দুই মাথা বিশিষ্ট শিশুর জন্ম দেন।
এ ব্যাপারে ডা. হালিমা নাজনীন মিলি বলেন, আল্ট্রাসনোগ্রাফি রিপোর্টে ফেরদৌসীর গর্ভে জমজ সন্তান দেখা গিয়েছিলো। কিন্তু অস্ত্রোপাচার করার পর দুই মাথা বিশিষ্ট কন্যা শিশুর জন্ম হয়।
তিনি আরো জানান, বর্তমানে মা ও শিশু দুজনই সুস্থ্য রয়েছেন। তবে তাদেরকে বিশেষজ্ঞ চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদিকে দুই মাথা বিশিষ্ট শিশুর জন্মের খবরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সন্ধ্যা পর থেকে গভীর রাএ পর্যন্ত ওই শিশুকে এক নজর দেখতে স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ্ কেয়ার ক্লিনিকে ভিড় জমাচ্ছেন উৎসুক অনেক  জনতা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close