২৬শে আগস্ট, ২০১৬ ইং, শুক্রবার ১১ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী মেয়েদের পায়ে বিজ্ঞাপন


ডিভোর্সের খরচ জোগাতে বিয়ের পোশাক বিক্রি


Amaderbrahmanbaria.com : - ২১.০৮.২০১৬

অনলাইন ডেস্ক : ডিভোর্সের খরচ জোগাতে বিয়ের পোশাক বিক্রি করে দিলেন ব্রিটিশ তরুণী সামান্থা ওয়ার্গ। সম্প্রতি যুক্তরাজ্যের চেস্টারফিল্ডের বাসিন্দা ওয়ার্গ স্বামীকে প্রতারণার অভিযোগে ডিভোর্সের সিদ্ধান্ত নেন। এর পরই তিনি তাঁর বিয়ের ডিজাইনার পোশাকটি বিক্রির জন্য বেচাকেনার ওয়েবসাইট ইবে-তে বিজ্ঞাপন দেন।

ডেইলি মিররের প্রতিবেদকের কাছে ২৮ বছর বয়েসী ওই নারী জানান, ২০১৪ সালে বিয়ের কিছুদিন পরই তাঁর স্বামী তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন। আঠারো মাস ধরে তাঁর স্বামী অন্য এক নারীর সঙ্গে থাকছেন। এই অবস্থায় সামান্থা তাঁর ‘প্রতারক’ স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আর ওই বিবাহ বিচ্ছেদের আইনি খরচ মেটাতে বিয়ের পোশাক নিলামে তুলেছেন তিনি।

ইবে-তে দেওয়া বিজ্ঞাপনে সামান্থা জানান, হাঁতির দাঁতসজ্জিত ওই পোশাকটি পায়ের পাতা পর্যন্ত লম্বা। বিয়েতে পোশাকটি পরা অবস্থায় নিজের ছবি দিয়ে ওই তরুণী জানান, পোশাকটি এত দিনে কিছুটা ময়লা হয়ে গেছে। তাই আবার পরার আগে হয়তো ড্রাইওয়াশ করতে হতে পারে। এ ছাড়া তিনি পোশাকটির সর্বোচ্চ দাম হাঁকেন দুই হাজার পাউন্ড। তবে ৫০০ পাউন্ড থেকে দর হাঁকা শুরু করা যাবে বলে জানান তিনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close