মঙ্গলবার, ৯ই অক্টোবর, ২০১৮ ইং ২৪শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ক্যাটরিনার নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক।। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বরাবরের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। ব্যক্তিগত বা সিনেমার নানা বিষয় তিনি স্যোশাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। তার কোনো কিছু পোস্ট দেয়া মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে যাওয়া।

তেমনি বৃহস্পতিবার সালমান খান প্রযোজিত ‘লাভযাত্রী’ সিনেমার ‘চোগাদা’ গানের তালে তালে নাচেন এই অভিনেত্রী। এরপর ওই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট দেন। শুরু হয়ে যায় ভক্তদের মনে তুমুল ঝড়।

ভিডিওতে দেখা যায়, ক্যাটরিনা একটি জিমনেশিয়ামে নাচ করছেন। তার সঙ্গে রয়েছেন দুই প্রশিক্ষক অশ্বিন ও নীতিশ। তাদের ধন্যবাদ জানিয়েছেন ক্যাট।

ক্যাটরিনা এই নাচের মাধ্যমে‘লাভযাত্রী’ সিনেমার শুভকামনা জানান। এ পর্যন্ত ২১ লাখ ৩০ হাজারের বেশি মানুষ ক্যাটের নাচ দেখেছে। আর অসংখ্য মন্তব্য তো আছেই।

শুক্রবার মুক্তি পেয়েছে ‘লাভযাত্রী’। এতে অভিনয় করেছেন সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা ও আফগান মডেল ওয়ারিনা হুসেন। দুজনেরই এটাই প্রথম ছবি। বলিউডের বেশ কয়েকজন তারকা ‘চোগাদা’ গানের তালে নেচে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিচ্ছেন।

এদিকে ক্যাটরিনা কাইফকে ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, সুপারস্টার আমির খান ও দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখ।

এছাড়া সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন ‘ভারত’ ছবিতে। ‘জিরো’ ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ খানের সঙ্গে।