বৃহস্পতিবার, ৫ই জুলাই, ২০১৮ ইং ২১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ রণবীরের মা

বিনোদন ডেস্ক : আলিয়া ভাট এবং রণবীর কাপুর আম্বানির পার্টিতে একসঙ্গে না উপস্থিত হলেও রণবীরের মা নীতু কাপুর কিন্তু সকলের সামনেই আলিয়ার সাজের প্রশংসা করলেন। আম্বানির পার্টিতে উপস্থিত হওয়ার আগে আলিয়া বেশ কিছু ছবি পোস্ট করেন, সেখানে তাঁকে মনীষ মালহোত্রার তৈরি একটা কাস্টম মেড ব্রোকেড শাড়ির সঙ্গে আম্রপালির একটা কান বালা পরতে দেখা গেছে।

তিনি চুলে একটা খোপা করে চারপাশ দিয়ে মালা পেঁচিয়ে নেন এবং কপালে একটা টিপ পরেন। তিনি বাড়ি থেকে বেরোনোর আগের মুহূর্তের একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, “পলট!” ছবিটা প্রথম যাদের নজরে পড়ে তাঁদের মধ্যে অন্যতম নীতু কাপুর। তিনি একটা ইমোজির ব্যবহার করে জানান আলিয়ার সাজ কত সুন্দর হয়েছে।

সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্টে নীতু কাপুর এবং আলিয়া ভাটের কথোপকথন আমাদের নজরে পড়েছে। এই মাসের শুরুতে আলিয়া এবং এডওয়ার্ড ভাটের (আপনি নিশ্চয়ই জানেন কে এডওয়ার্ড, তাই তো?) একটা ছবিতে নীতু কাপুর ‘অওওও’ কমেন্ট করেন। এছাড়াও রাজির প্রোমোশন চলাকালীন আলিয়ার সাজকে নীতু কাপুর ‘গর্জিয়াস’ বলেছিলেন।

সোনম কাপুর এবং আনন্দ আহুজার রিসেপশনে একসঙ্গে উপস্থিত হওয়ার পর থেকে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে নানা জল্পনা শুরু হয়। ইন্টারনেট নীতু কাপুরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে খুবই উৎসাহী, কারণ রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে নীতু কাপুরের সম্পর্ক খুব একটা ভাল ছিল না বলে আমরা জানতাম। ২০১৪ সালে শোনা গিয়েছিল নীতু কাপুর একটা পারিবারিক ছবি থেকে ক্যাটরিনাকে কেটে বাদ দিয়েছেন। তবে অনেকেরই মতামত ছবিটা ফটোশপ করা হয়েছিল।

বৃহস্পতিবার অম্বানিরা আকাশ অম্বানি এবং তার বাগদত্তা শ্লোকা মেহতার জন্য একটা পার্টির আয়োজন করেছিল। সেখানে শাহরুখ খান এবং স্ত্রী গৌরী খান এবং নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াও উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email