রবিবার, ৮ই জুলাই, ২০১৮ ইং ২৪শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বোনের সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত নেইমার!

স্পোর্টস ডেস্ক:চোট সারিয়ে মাঠে ফিরেই দুর্দান্ত খেলছেন নেইমার। ইতোমধ্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে তার দল। তবে দলকে এ পর্যন্ত নিয়ে আসতে ভূমিকা রেখেছেন এন টেন। তাই পত্রিকার শিরোনামে রয়েছেন পিএসজি তারকা। মাঠে ভাইয়ের বিক্রম দেখে অচৈতন্য হয়ে পড়েছেন বোন রাফায়েলা বেকরান। তাকে নিয়ে আবার হইচই। ভাইয়ের সঙ্গে বোনও শিরোনামে।

জ্ঞান হারিয়েই আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে চলে এসেছেন রাফায়েলা। পাশাপাশি উঠে এসেছে নেইমারে সঙ্গে তার সম্পর্কের ঘনিষ্ঠতা নিয়ে এক অদ্ভুত দাবি। বোনের সঙ্গে নাকি অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত নেইমার। স্বাভাবিক ভাবেই এমন দাবি ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

একাধিক আন্তর্জাতিক মিডিয়ায় নেইমারের সঙ্গে তার বোনের অতি-ঘনিষ্ঠতা নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়েছে। ‘সাইডওমেক্স এন্টারটেনমেন্ট’ নামের এক অনলাইন মিডিয়ার প্রতিবেদনে দাবি করা হয়েছে, নেইমার নাকি ‘ইনসেস্ট’-এ অভ্যস্ত। ইংরেজি শব্দ ইনসেস্ট-এর রক্তসম্পর্কের মধ্যে যৌনতা।

সেই বিতর্কিত প্রতিবেদনের বিস্ফোরক বক্তব্য— নেইমার নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্কে ওপেন থাকলেও বোনের সঙ্গে অবৈধ সম্পর্কের ক্ষেত্রে চরম গোপনীয়তা পালন করেন। উদাহরণ হিসেবে বলা হয়েছে, ব্রাজিলিয়ান সুপারস্টার নিজের বোনের ভীষণই ঘনিষ্ঠ। বোন রাফায়েলার জন্মদিন ১১ মার্চ। নেইমার নাকি শেষ তিন বছরে বোনের জন্মদিনে উপস্থিত থাকার জন্য বিভিন্ন অযুহাত দেখিয়ে দেশে ফিরে আসেন।

চলতি বছরেই যেমন। বোনের জন্মদিন আসার আগেই চোটের কারণ দেখিয়ে তিনি সরাসরি ব্রাজিলে চলে আসেন। সেই সময়েই রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে দ্বিতীয় পর্বের খেলা ছিল পিএসজি’র। প্রথম পর্বে পিএসজি ১-৩ গোলে হেরে বসেছিল। দ্বিতীয় পর্বে গোলের ঘাটতি মিটিয়ে পিএসজি রিয়াল বধ করে পরের পর্বে অগ্রসর হতে পারবে, তেমন কেউই আশা করেনি। চোট থাকলেও তিনি দলের সঙ্গে থাকতে পারতেন। তবে তা না করে সকলকে অবাক করে দিয়ে তিনি ব্রাজিল পাড়ি দিয়েছিলেন। যা নিয়ে ফরাসি মিডিয়ায় বেশ লেখালেখি হয়েছিল।

এ জাতীয় আরও খবর

আফ্রিদিকে ছাড়িয়ে শোয়েব মালিকের ইতিহাস

অবশেষে ভাগ্যের কাছে হার মানল রাশিয়া! সেমিতে ক্রোয়েশিয়া

ওরা ১১ জনের মূল্য পাঁচ হাজার কোটি টাকা!

ইংল্যান্ডের শুভ কামনায় জনসম্মুখে উন্মুক্ত বক্ষ

তিন বিভাগেই হেরেছি আমরা: সাকিব

এবার শাহীনের বাজি রাশিয়া