[bangla_day], [english_date] [bangla_date]

কলেজ জীবনে ড্রাগ আসক্ত ছিলাম: রণবীর

সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত বহুল আলোচিত ছবি সাঞ্জু। মুক্তির পাঁচদিনেই বিশ্বব্যাপী প্রায় দুইশ কোটির উপরে ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। দীর্ঘদিন পর বলিউডকে ব্লকব্লাস্টার সিনেমা উপহার দিলেন বার্ফি খেত অভিনেতা।

‘সাঞ্জু’র জন্য সবাই যখন রণবীরের প্রশংসায় পঞ্চমুখ, ঠিক তখনই নিজের জীবন সম্পর্কে বিস্ফোরক তথ্য দিলেন রণবীর। ‘সাঞ্জু’তে এমন একজন বলিউড তারকার জীবন চিত্রায়িত হয়েছে, যিনি সবসময়ই বিতর্কের কেন্দ্র-বিন্দুতে ছিলেন। তিনি সঞ্জয় দত্ত।

ড্রাগ থেকে অ্যালকোহল, বেআইনি অস্ত্র রাখার অপরাধ সব বিতর্কেই জড়িয়েছেন। ছবিতে দেখানো হয়েছে ড্রাগ ছড়াতে সঞ্জয় দত্তকে একসময় আমেরিকার নেশামুক্তি কেন্দ্রেও থাকতে হয়েছিল। কী ভয়ানক ছিল সে জীবন সেটাই ছবিতে তুলে ধরা হয়েছে। এই প্রসঙ্গে রণবীরও নিজের জীবনের এক তথ্য ফাঁস করলেন।

রণবীরের বিস্ফোরক স্বীকারোক্তি, ‘কলেজ জীবনে খারাপ সঙ্গে পড়ে আমিও ড্রাগ আসক্ত হয়ে পড়েছিলাম। পরে আমি উপলব্ধি করি, এভাবে চলতে থাকলে, ড্রাগ নিতে থাকলে আমি জীবনে কিছুই করতে পারব না। যদিও সেসময় ড্রাগ নিয়ে আমি অনেক গবেষণা করেছি।

পরে রণবীর আরও বলেন, প্রত্যেক মানুষই জীবনে কিছু না কিছু ভুল করে। আমিও করেছি। বর্তমানে আমি নিকোটিনের (সিগারেট) নেশায় আসক্ত, যেটা কিনা ড্রাগের থেকেও ভয়ানক। পাশাপাশি মিষ্টির প্রতিও আমার আসক্তি রয়েছে।

এ জাতীয় আরও খবর

ঈশ্বর, তুমি আমাকে বাঁচিয়েছ: কঙ্গনা

‘ভারত’র জন্য মাত্র সাড়ে ছয় কোটি রুপি নিচ্ছেন প্রিয়াঙ্কা

প্রেমের কোনও জায়গা নেই : জ্যাকুলিন

বিয়ের দিনই গ্রেপ্তার হবেন মিঠুন পুত্র!

মুক্তির অপেক্ষায় শাকিবের ডজন খানেক ছবি

গানে গানে আসিফ-মৌসুমীর সিনেমার অ্যাকশন