শনিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

অপু বিশ্বাস বললেন ৩-১ গোলে জিতবে ব্রাজিল

ফুটবল বিশ্বকাপ জ্বরে ভুগছে বিশ্ব। বাংলাদেশেও সেই জ্বরের উত্তাপ অনেক। আর দশটা সাধারণ মানুষের মতো তারকাদেরও উন্মাদনার শেষ নেই বিশ্বকাপ নিয়ে। প্রত্যেকেই নিজ নিজ দলের জয়ের জন্য শুভকামনা জানাতে ভুলেন না।

এরই মধ্যে দ্বিতীয় রাউন্ডের বেশ কিছু খেলা শেষ হয়ে গেছে। অন্যতম জনপ্রিয় দল আর্জেন্টিনা হেরে বিদায়ও নিয়েছে। কিছুটা ম্লান বাংলাদেশের ফুটবলপ্রেমীদের বিশ্বকাপ। তবে এখনো বিশ্বকাপ জয়ের সম্ভাবনা জিইয়ে রেখেছে আসরের ফেভারিট টিম ব্রাজিল।

আজ রাত ৮টায় দ্বিতীয় রাউন্ডে লাতিন আমেরিকার দেশ ম্যাক্সিকোর মুখোমুখি হবে নেইমার-কুতিনহোরা। নিজ দল ও খেলেয়ারদের সাফ্যল্যের জন্য শুভকামনা রাখছেন সমর্থকরা। ব্রাজিল ভক্ত অপু বিশ্বাসও সেই শুভকামা জানালেন।

তিনি আজ ফেসবুকে এক স্ট্যাটাসে আজকের খেলা নিয়ে নিজের ধারণার কথাও জানালেন। তার মতে ৩-১ গোলে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে চলে যাবে ব্রাজিল। সেইসঙ্গে জাগো নিউজকে জানালেন, সম্পূর্ণ খেলাটাই দেখবেন তিনি। এর আগেও ব্রাজিলের অন্য খেলাগুলো পুত্র আব্রাম খান জয়কে নিয়ে দেখেছেন তিনি।

এদিকে বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী। এছাড়াও কলকাতার ‘শর্টকাট’সহ আরও বেশ কিছু ছবি হাতে রয়েছে তার।

এ জাতীয় আরও খবর

একি মন্তব্য করলেন বিরাট আনুশকার ‘সুই ধাগা’ দেখে!

মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমায় দ্বিতীয়বার শাকিব

‘হাসিনা: অ্যা ডটার্স টেল’

প্রেমিকের জন্মদিনে পরা আলিয়ার পোশাকের দাম কত?

‘জামা খুলে ইরফানের সামনে নাচতে বলেছিলেন পরিচালক’

ইরাকি মডেলকে গুলি করে হত্যা

আবার যৌন হেনস্থার অভিযোগ তনুশ্রীর, উঠল ইরফান-সুনীলের নামও!

জন্মদিনে সবার মন কাড়লো শাকিব-অপুর ছেলে জয়

প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ (ভিডিও)