শুক্রবার, ৬ই জুলাই, ২০১৮ ইং ২২শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্নহত্যা, প্রেমিকের বিরুদ্ধে বিক্ষোভ!

ধামরাইয়ের নারী এনজিও কর্মী প্রিয়াঙ্কা পাল ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্নহত্যার ঘটনায় প্রেমিক ও তার পরিবারকে দায়ী করে বিক্ষোভ কর্মসূচী পালন করেছে নিহতরে পরিবার ও এলাকবাসী। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে ধামরাইয়ের পাঠানটোলা থেকে পৌরসভার বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেন। এ সময় নিহতের পরিবার ও এলাকাবাসী, প্রেমিক তন্ময় ও তার পরিবারের শাস্তি দাবী জানান।

নিহতের বড় বোন সুমা পাল জানান, ধামরাইয়ের ব্যবসায়ী সুনীল পালেল ছেলে সঙ্গে প্রিয়াঙ্কার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। তবে হঠাৎ করে তন্ময় তার পরিবারের চাপে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক ভাঙ্গতে চায়। প্রিয়াঙ্কাকে সম্পর্ক ভাঙ্গতে তন্ময় ও তার পরিবার প্রিয়াঙ্কাকে ফোনে হুমকি ও মানসিক ভাবে নিযার্তন করে আসছিলো। চাপ সইতে না পেরে অসহায় প্রিয়াঙ্কা আত্নহত্যার কঠিন পথ বেছে নিতে বাধ্য হয়েছে। এমনকি মৃত্যুর আগে সামাজিক মাধ্যমে তন্ময় ও পরিবারকে দায়ী করে স্ট্যাটাস দেয়।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসাইন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার পর থেকেই আসামীরা পালাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গতকাল ধামরাইয়ের কালামাপুরে বেসরকারি সংস্থা সজাগের ৬ষ্ট তলা থেকে প্রিয়াঙ্কা পালের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে ফেসবুকে মৃত্যু কারণ হিসেবে প্রেমিক ও তার পরিবারকে দায়ী করে স্ট্যাস্টাস দেন প্রিয়াংকা।

দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ও বিয়ের কথা ঠিক থাকলেও হঠাৎ করে মেনে নিতে অস্বীকার করেন তন্ময় ও তার পরিবার। পরে প্রিয়াঙ্কার বাবা প্রহলাদ চন্দ্র পাল বাদী হয়ে প্রেমিক তন্ময় ও তার পরিবারকে আসামী করে আত্নহত্যার প্ররোচনা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

তিস্তায় পানি বিপদসীমার ১১ সে.মি উপরে, পানিবন্দি ৫ হাজার মানুষ

তারেককে জোর করে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়ার অভিযোগ

সকাল থেকে বিকেল পর্যন্ত নারীকে গাছে বেঁধে নির্যাতন

জমিতে নয় সড়কে ধান রোপন!

নষ্ট হয়ে যাচ্ছে পদ্মাপাড়েরর সৌন্দর্য

ঢাকায় গাড়ির গতি ৭ কিলোমিটার, হাঁটার ৫