বৃহস্পতিবার, ৫ই জুলাই, ২০১৮ ইং ২১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আর্জেন্টিনার পর এবার ব্রাজিলকে নিয়ে যা বলেছে উট

চলতি বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ মঙ্গলবার (২৭ জুন) রাতে সার্বিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

বাংলাদেশ সময় বুধবার (২৭ জুন) দিবাগত রাত ১২টায় রাশিয়ার মস্কোয় অনুষ্ঠিত ম্যাচটি হবে।

কিন্তু ম্যাচটি নিয়ে তার আগেই শুরু হয়ে গেছে জ্যোতিষীদের ভবিষ্যদ্বাণী। মঙ্গলবার (২৬ জুন) আর্জেন্টিনা-নাইজেরিয়া এবং ক্রোয়েশিয়া-আইসল্যান্ড ম্যাচটি দুটি নিয়ে ভবিষ্যদ্বাণী করে শাহীন নামের একটি উট ও অ্যালিকিস নামের একটি বিড়াল।

তবে অ্যালিকিস নামের বিড়ালটির করা দুটি ভবিষ্যদ্বাণীই ভুল প্রমাণিত হয়। অন্যদিকে মিলে গেছে শাহীন নামের উটের ভবিষ্যদ্বাণী। ভবিষ্যদ্বাণীতে পূর্বে অবশ্য উটের চেয়ে অনেকটা এগিয়ে ছিল বিড়ালটি।

চলুন দেখে নেয়া যাক ব্রাজিল-সার্বিয়া ম্যাচটি নিয়ে কি বলছে জ্যোতিষী উট-

আর্জেন্টিনার মতো উট আজ ব্রাজিল সমর্থকদের জন্য খুব একটা ভালো খবর দিচ্ছে না। কেননা, উটটির দাবি, আজ ব্রাজিল ও সার্বিয়া ম্যাচটি ড্র হবে।

যদি উটের এই কথাটিও সত্য হয়। তবুও ব্রাজিলের জন্য ভালো। সেক্ষেত্রে দ্বিতীয় রাউন্ডে গ্রুপ ‘এফ’-এর সম্ভাব্য রানার্সআপ গতবারের বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানির মতো শক্তিশালী দলের মুখোমুখি হতে হবে না পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

কারণ ম্যাচটি ড্র হলে ‘ই’ গ্রুপে ব্রাজিল ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকবে। অপরদিকে কোস্টারিকার বিপক্ষে সুইজারল্যান্ড জয় পেলে ৭ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে। তখন সুইসরাই টেবিলের শীর্ষে থেকে ‘এফ’ গ্রুপের রানার্সআপের মুখোমুখি হবে।

ফলে দ্বিতীয় রাউন্ডে তখন রানার্সআপ হয়ে গ্রুপ ‘এফ’-এর সম্ভাব্য প্রতিপক্ষ মেক্সিকোর মুখোমুখি হতে হবে তিতের শিষ্যদের।

Print Friendly, PDF & Email