সোমবার, ২৯শে অক্টোবর, ২০১৮ ইং ১৪ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘আমি সত্যিই খুব ভাগ্যবান নাসরিনকে পেয়ে’

ছেলেটার নাম রফিকুল ইসলাম আর মেয়েটার নাম নাম নাসরিন আকতার। তাদের পরিচয় ১৮ বছর আগে প্রাইমারি স্কুলে। রফিকুলের বয়স যখন এক বছর, তখন টাইফয়েডে ভুল চিকিৎসার জন্য তার দু’চোখ পুরোপুরি অন্ধ হয়ে যায়। আর নাসরিন জন্ম থেকেই অন্ধ।

রফিকুল জানায়, নাসরিন আমার প্রেমের প্রস্তাব ৯ বার প্রত্যাখ্যান করে। এখনকার যুগে সবাই চেহারা দেখে প্রেমে পড়ে। মানুষের ভিতরকার মনের প্রেমে পড়ে না কেউ। অথচ আমরা কেউ কখনো কাউকে দেখিনি। আমাদের কাছে কারো উচ্চতা গায়ের রং চেহারা কিছুই আসে যায় না। আমরা জানি না কে দেখতে কেমন।

নাসরিন বলেন, আমি জানি না রফিক দেখতে কেমন। আমাকে রফিক বারবার প্রপোজ দেয়ার পরে রিজেক্ট করতে করতে একটা সময় রফিককে অনুভব করতে পারি।আমি আর রফিক খুব ভালো বন্ধু ছিলাম। আমি কখনো কল্পনাও করিনি আমাদের ফ্রেন্ডশীপের বাইরে কোন কিছু হবে। কিন্তু রফিকে পাগলাটে ভালোবাসায় আমিও রফিকের প্রেমে পড়ে যাই। আমরা প্রেমের সম্পর্কে জড়াই।

এ হচ্ছে রফিক আর নাসরিনের ভালোবাসার গল্প। তারা দুজনই শিক্ষিত। নাসরিনের বয়স ১৯ আর রফিকের বয়স ২৩।রফিক বলেন, আমি এখন একটি চাকরি খুঁজছি।একটি চাকরি হয়ে গেলে আমি নাসরিনকে নিয়ে একটু ভালোভাবে থাকতে পারতাম। নাসরিন অসাধারণ একটি মেয়ে। সে সব রান্না করতে পারে। অনেক বুদ্ধীমতী একটি মেয়ে। আমি সত্যিই খুব ভাগ্যবান নাসরিনকে পেয়ে।