বুধবার, ৩১শে অক্টোবর, ২০১৮ ইং ১৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আখাউড়ায় মেলায় অংশগ্রহন করতে নারীদের প্রস্তুতি সভা

আখাউড়া প্রতিনিধি : সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলায় অংশগ্রহন করবে আখাউড়া উপজেলা লেডিস ক্লাব, মহিলা ক্রীড়া সংস্থা ও জাগরনী সংঘ। এ উপলক্ষ্যে সংগঠনগুলোর সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমীর সভাপতিত্বে   রোববার সন্ধ্যায় উপজেলা সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা হয়েছে।
সভায় সরকারের নারী উন্নয়ন কর্মকান্ড জনগণের মধ্যে তুলে ধরতে ‘’সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক মেলায় উপজেলা লেডিস ক্লাব, মহিলা ক্রীড়া সংস্থা ও জাগরনী সংঘ যৌথভাবে একটি স্টল দিবে। এছাড়াও র‌্যালীতে এই সংগঠনগুলো অংশগ্রহন করবে।
আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি এবং লেডিসক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জেসমিন সুলতানা, আখাউড়া উপজেলা সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফারজানা আক্তার, আখাউড়া দেবগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিদ্দিকা খাতুন, নাছরীন নবী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাসিনা বেগম, শিক্ষক জান্নাতুল ফেরদৌসী, সুলতানা তাহমিনা, সুলতানা ফেরদৌসী, স্বপ্না সিফাত প্রমুখ।
সভা শেষে দেশের সংবিধান প্রণেতা ও আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির পিতা এ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চুর ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়ার মাহফিল হয়।